নাটোরে ২ বিঘা জমির কলাগাছ কাটলো দুর্বৃত্তরা

0
297

নাটোর কন্ঠ : নাটোরের নলডাঙ্গা উপজেলার বিপ্রবেলঘড়িয়া ইউনিয়নের বাসুদেবপুর চকপাড়া গ্রামের শাহজাহান আলীর ছেলে শফিকুর রহমান তুহিন এর নিজস্ব ০২ বিঘা জমির কলা বাগানের প্রায় ১৫০ টি কলা গাছ রাতের আঁধারে কেটে ফেলেছে দুর্বৃত্তরা।

ক্ষতিগ্রস্ত কৃষক তুহিন জানান, ‘গত মঙ্গলবার (০৬ সেপ্টেম্বর) দিবাগত রাত্রীতে বিপ্রবেলঘড়িয়া মোজাধীন নিজস্ব ২ বিঘা জমির কলা বাগানের প্রায় ১৫০ টি কলা গাছ রাতের আঁধারে কে বা কাহারা ধারালো অস্ত্র দ্বারা কেটে ফেলেছে।

গতকাল বুধবার সকাল ৭টার দিকে জমিতে গিয়ে দেখি, পরে স্থানীয় লোকজন ও জনপ্রতিনিধিদের জানিয়েছি। এতে করে আমার আনুমানিক ১ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। এধরণের ঘটনা আশেপাশের বাগান গুলোতেও প্রতিনিয়ত হয়ে আসছে।

এতে কলা চাষিদের মাঝে আতংক বিরাজ করছে। বিবেকহীন মানুষ ছাড়া এ ধরনের কাজ করা সম্ভব নয়। নলডাঙ্গা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছি। এই ঘটনার সঙ্গে জড়িত দোষীদের তদন্ত পূর্বক চিহ্নিত করে আইনের আওতায় আনার দাবি জানাই।’

নলডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিকুর ইসলাম, বিয়ষটি সত্যতা নিশ্চিত করে বলেন, ‘এবিষয়ে একটি অভিযোগ হয়েছে আমরা অভিযোগের ভিত্তিতে তদন্ত করে আইনগত ব্যবস্থাগ্রহণ করবো। দোষদের চিহ্নিত করতে পুলিশ তদন্ত শুরু করেছে।’

Advertisement
পূর্ববর্তী নিবন্ধদেড় মাসেও সন্ধান মিলেনি বাক প্রতিবন্ধী জোবায়ের
পরবর্তী নিবন্ধ‖ বোটেরপুল: অমিতকুমার বিশ্বাস ‖

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে