হামলার নাটক সাজিয়েছিল পুরোহিত,পুলিশ সুপার

0
478

স্টাফ রিপোর্টার নাটোরকন্ঠ : মন্দির কমিটি নিয়ে দ্বন্দ্বের জের ধরে হামলার নাটক সাজিয়েছিলেন নাটোরের রানী ভবানী রাজবাড়ির শ্যামসুন্দর মন্দিরের পুরোহিত অসিত বাগচি।

মন্দির কমিটির সাধারণ সম্পাদক শৈলেন্দ্রনাথ দাসের পরামর্শে সড়ক দুর্ঘটনায় আহত পুরোহিতের আঘাতকে হামলা বলে প্রচার করা হয়। মঙ্গলবার নাটোর জেলা পুলিশেরআয়োজনে এক প্রেস ব্রিফিংয়ে আহত পুরোহিত অসিত বাগচি, তার স্ত্রী ক্ষমা বাগচি এবং পুলিশ সুপার লিটন কুমার সাহা গণমাধ্যম কর্মীদের কাছে এই তথ্য জানান।

প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, মন্দির কমিটি নিয়ে সভাপতি-সাধারণ সম্পাদকদের সাথে অন্য সদস্যদের নিয়ে বিরোধ চলে আসছিল। এই বিরোধকে কাজে লাগানোর জন মন্দিরের পুরোহিত অসিত বাগচি কে দিয়ে হামলার নাটক সাজান মন্দির কমিটির সাধারণ সম্পাদক শৈলেন্দ্রনাথ।

সোমাবার পুরোহিত শহরের মাদ্রাসা মোড়ে অটো রিকশার সাথে ধাক্কা লেগে আহত হলে, সেই ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করার চেস্টা করা হয়। পরে পুলিশ বিষয়টি গুরুত্বের সাথে তদন্ত করে প্রকৃত ঘটনা বের করে পুলিশ।

ঘটনা ভিন্ন খাতে প্রভাবিত করে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করার জন্য মন্দির কমিটির সাধারণ সম্পাদক শৈলেন্দ্রনাথ দাসের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানান পুলিশ সুপার।ব্রিফিয়ে অতিরিক্ত পুলিশ সুপার তারেক যুবায়ের, সদর সার্কেল মো: মোহসিন, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম সহ অন্যরা উপস্থিত ছিলেন।

 

দেবাশীষ কুমার সরকার

নাটোর

০৯.০৩.২০২১

Advertisement
পূর্ববর্তী নিবন্ধপ্রতিটি দিন ই নারী দিবস -সাফিয়া খন্দকার রেখা
পরবর্তী নিবন্ধনাটোরের নাসির স্যার চলে গেলেন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে