৬ বার গাড়ীর নম্বর প্লেট পরিবর্তন করেও রেহাই পেল না ৫ ডাকাত

0
367

নাটোরকন্ঠ :

নাটোরের ট্রাক ভর্তি ১৬টি গরু ছিনতাইয়ের ঘটনার মামলায় আন্তুঃজেলা ডাকাত দলের ৫ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।  নাটোর জেলা পুলিশের অভিযানে দেশের বিভিন্ন স্থান থেকে অবশেষে তাদের গ্রেফতার করে পুলিশ। আজ বুধবার সকাল ১১টায় এসপি অফিসের সামনে প্রেস ব্রিফিংয়ে এমন তথ্য জানান পুলিশ সুপার লিটন কুমার সাহা। ডাকাতিকালে ডাকাত দলের সদস্যরা নারায়নগঞ্জ থেকে দিনাজপুর পর্যন্ত মোট ৬বার গাড়ীর নম্বর প্লেট পরিবর্তন করে।

প্রেস ব্রিফিংয়ে আরো জানানো হয়, চলতি বছরের ১৭ জুলাই নোয়াখালীর বেগমগঞ্জের একাব্বরপুর গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে গরু ব্যবসায়ী সিরাজ (৪২), দিনাজপুরের আমবাড়ী হাট থেকে ১৬টি গরু ক্রয় করে ট্রাকযোগে নোয়াখালী ফেরার পথে নাটোর বড়াইগ্রামে এলাকায় ডাকাতির কবলে পড়েন। এসময় সিরাজ ও তার রাখালকে পিটিয়ে আহত করে গরু ভর্তি ট্রাক নিয়ে পালিয়ে যায় ডাকাতরা। পরে টহলরত পুলিশের নজরে এলে পুলিশ সুপার লিটন কুমার সাহার নির্দেশনায় ঘটনাস্থলের আশপাশসহ পাবনা, কুষ্টিয়া, সিরাজগঞ্জ, ঢাকা, নারায়নগঞ্জসহ বিভিন্ন স্থানে গরু ভর্তি ট্রাক ও আসামীদের গ্রেফতার অভিযান চালায় পুলিশ।

অভিযানকালে ডাকাত দলের সদস্য ফরহাদ হোসেন এবং বিল্লাল হোসেনকে গ্রেফতার করা হয়। পরে তাদের দেওয়া তথ্য ও প্রযুক্তি ব্যবহার করে ১ নম্বর আসামী ফজলে রাব্বীসহ তিনজনকে গ্রেফতার ও ডাকাতি কাজেব্যবহৃত একটি ট্রাক জব্দ করে পুলিশ। এঘটনায় বাকী ২ জন আসামীকে গ্রেফতার অভিযান অব্যাহত রেখেছে পুলিশ। প্রেসব্রিফিংকালে পুলিশের অন্যান্য কর্মকর্তা ও গণমাধ্যমকর্মরী উপস্থিত ছিলেন।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধকী আজব কি সিস্টেম !!!
পরবর্তী নিবন্ধনলডাঙ্গায় বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রান বিতরণ করলেন আমেরিকা প্রবাসী এসোসিয়েশন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে