বাগাতিপাড়ার প্রধান ও জনগুরুত্বপূর্ণ সড়ক ভেঙ্গে পুকুরে 

0
219
বাগাতিপাড়ার প্রধান ও জনগুরুত্বপূর্ণ সড়ক ভেঙ্গে পুকুরে
বাগাতিপাড়া (নাটোর) সংবাদদাতাঃ
নাটোরের বাগাতিপাড়ার প্রধান ও জনগুরুত্বপূর্ণ সড়কের ১৮ থেকে ২০ ফুট জায়গার মাটি ভেঙ্গে মূল সড়কের কিছু অংশ পুকুরের মধ্যে চলে যাওয়ায় হুমকিতে পড়েছে উপজেলার যোগাযোগ ব্যবস্থা। চলতি মৌসুমে অতি বর্ষণের ফলে বাগাতিপাড়া সদর ইউনিয়নের কোয়ালিপাড়া গ্রামের ফুলবাহারের পুকুরের পশ্চিম পাড়ের একটি গাছ ধ্বসে পড়ায় শুরু হয়েছে মূল সড়কের এই ভাঙন। অনতিবিলম্বে পুকুরের পাড়ে গাইড ওয়াল দিয়ে সড়কটি দ্রুত সংস্কারের দাবী জানিয়েছেন স্থানীয়রা।
জানা যায়, উপজেলার বিহাড়কোল থেকে নাটোরের সুগার মিল পর্যন্ত মোট চৌদ্দ কিলোমিটার সড়ক সোজা হওয়ায় এবং জেলার সাথে যোগাযোগের সবচেয়ে সংক্ষিপ্ত হওয়ায় সকলের নিকট জনপ্রিয় এই সড়কটি। আর অতি ব্যস্ততম এই সড়ক দিয়ে প্রতিদিন সরকারি দফতরের গাড়িসহ বিভিন্ন ধরনের  শত-শত ছোট-বড় যানবাহন চলাচল করে।
এলাকাবাসীর দাবি, এই সড়ক সংস্কারের এক বছর না হতেই অতিবর্ষণের ফলে পুকুরের পাড় ভেঙ্গে এখন শুরু হয়েছে মূল সড়কের ভাঙ্গন। তাদের আশংকা কয়েক দিনের মধ্যেই পুরো সড়ক ভেঙ্গে পুকুরের মধ্যে বিলিন হয়ে যাবে। তখন পুরো উপজেলার মানুষের ভোগান্তির শেষ থাকবেনা। তাই অতি দ্রুত সময়ের মধ্যে এই ভাঙ্গা অংশ মেরামত করার জোর দাবি জানিয়েছেন তারা।
রোববার ৪ অক্টোবর বিকেলে সরজমিনে গিয়ে দেখা যায়, চলতি মৌসুমে অতি বর্ষণের ফলে পুকুরের পশ্চিম পাড়ের একটি গাছ পুকুরের মধ্যে ধ্বসে পড়ায় শুরু হয়েছে মূল সড়কের ভাঙন। পাশাপাশি সড়কে দেখা দিয়েছে ফাটল। যে কোন সময় সড়কটি পুকুরের মধ্যে ধ্বসে যেতে পারে। এবং ঘটতে পারে বড় ধরনের দূর্ঘটনা।
এ বিষয়ে উপজেলা প্রকৌশলী আজিজুর রহমান বলেন, সড়কটি পরিদর্শন করে অতি দ্রুত ব্যবস্থা নেয়া হবে।
Advertisement
পূর্ববর্তী নিবন্ধসিংড়ায় সুঁতি বাঁধ অপসারনে নাটোরের এসপি
পরবর্তী নিবন্ধনাটোরের বাগাতিপাড়া পৌরসভা আওয়ামী লীগের উঠান বৈঠক

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে