বড়াইগ্রামবাসীকে একটি ডিজিটাল পৌরসভা উপহার দিতে চাই–আবুল কালাম জোয়ার্দার

0
351

বড়াইগ্রামবাসীকে একটি ডিজিটাল পৌরসভা উপহার দিতে চাই – আবুল কালাম জোয়ার্দার

বড়াইগ্রাম, নাটোর কন্ঠ:নাটোরের বড়াইগ্রামে আসন্ন পৌরসভা নির্বাচন উপলক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সন্ধ্যায় পৌরসভার ৪নং ওয়ার্ডে মেয়র পদপ্রার্থী আবুল কালাম জোয়ার্দারের নিজ বাড়ির উঠানে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।বড়াইগ্রাম পৌরসভাকে একটি সুন্দর ও আধুনিক পৌরসভা হিসেবে গড়ার লক্ষ্যে আওয়ামীলীগের একজন ত্যাগী কর্মী হিসেবে নির্বাচনে নৌকা প্রতিক প্রত্যাশা করেন তিনি।

তরুণদের পক্ষ থেকে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, একটি আধুনিক ও ডিজিটাল পৌরসভা গঠনে তরুনদের সাথে নিয়ে কাজ করতে চাই, নাগরিক সুবিধা হাতের মুঠোয় পৌঁছাতে তথ্যভিত্তিক ডিজিটাল সিস্টেমের আওতায় নিয়ে আসতে চাই। তিনি সরকারের ভিশন ২০২০ বাস্তবায়ন করতে প্রয়োজনীয় সকল কাঠামো তৈরি করবেন বলেও জানান তিনি।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী। এ সময় তিনি তরুণ ও যুবদের নিয়ে আধুনিক, সবুজ ও ডিজিটাল পৌরসভার গঠন ও নির্বাচনে পাশে থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। তিনি দলমত নির্বিশেষে আবুল কালাম জোয়ার্দার কে নির্বাচিত করার জন্য এলাকাবাসীর প্রতি আহ্বান জানান।

অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন সাবেক কাউন্সিলর ও পৌর আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি জনাব আব্দুল আজিজ জোয়ার্দার।

অনুষ্ঠানে অন্যদের মধ্য উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি মোহাম্মদ আলী মোল্লা, পৌর যুবলীগের সভাপতি বাবর আলী, বনপাড়া পৌর আওয়ামীলীগের যুগ্মসাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, জোনাইল ইউনিয়ন যুবলীগের সভাপতি বুলবুল হোসেন, বড়াইগ্রাম পৌর প্যানেল মেয়র জালাল উদ্দিন জোয়ার্দার সহ ৪ নং ওয়ার্ডের সর্বস্তরের জনসাধারণ।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরে আজও ফ্রান্স বিরোধী মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত
পরবর্তী নিবন্ধলালপুরে বিধবা মা-মেয়ের পাশে দাঁড়ালো প্রাকীর্তি ফাউন্ডেশনের

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে