নাটোরে একসঙ্গে জন্ম নিল তিন কন্যা

0
273

নাটোর কন্ঠ : আরিফ ও সুমীর বিয়ের বয়স ৬ বছর। তাদের প্রথম কন্যা সন্তান আয়শার বয়স ৫ এ পড়েছে। এর মধ্যে আবারও গর্ভবতী হন সুমী। পর পর ৪ বার আল্ট্রাসনোগ্রাফি করে ডাক্তার বলেন, এবার জমজ সন্তান হবে। তবে শেষ পর্যন্ত জন্ম নিল একসঙ্গে তিন কন্যা। এ নিয়ে মোট ৪ কন্যায় খুঁশি ওই দম্পতি। ভালো আছে নবাগত তিন কন্যা ও তাদের মা।

রোববার বিকাল সাড়ে ৫টায় শহরের একটি বেসরকারী (আল মদিনা হাসপাতালে) সিজারের মাধ্যমে জন্ম হয় ওই তিন শিশুর। জন্মের পরই নবজাতক তিন কন্যার নাম রাখা হয় আরিফা, ফাতেমা ও আছিয়া। হাসপাতাল সূত্রে জানা যায়, গত শুক্রবার ভর্তি হন ওই গর্ভবতী সুমী খাতুন। রোববার তার সিজার করেন ডাক্তার কাওছার আহমেদ।

শিশুদের বাবা আরিফুল ইসলাম বাপ্পি বিষয়টি নিশ্চিত করে জানান, ‘তার নিজ বাড়ি রাজশাহী সিটি কর্পোরেশনের ৩০ নম্বর ওয়ার্ডের পশ্চিম বুধপাড়া মহল্লায়। বিয়ের পর নাটোরের সিংড়া পৌরসভার পেট্রোবাংলা এলাকায় থাকেন। তিনি আগে একটি কোম্পানীতে চাকরি করতেন, বর্তমানে সিংড়ায় শাশুরীর বাড়িতেই রয়েছেন। এখন ভ্যান চালিয়ে যা আয় হয় তাদেয়ই চলে তাদের সংসার। স্ত্রী সুমী খাতুন গৃহিনী। নবজাতক তিন কন্যা সন্তান সুস্থ থাকার পাশাপাশি তাদের মাও সুস্থ থাকায় তারা উভয়েই খুঁশি।

সুমী খাতুন জানান, নিজেদের একচিলতে জায়গা-জমি নেই। সিংড়া পেট্রোবাংলা এলাকায় তার বিধবা মায়ের বাড়িতেই থাকেন। আরিফের আয়েই চলে তাদের সংসার। তাদের দুর্দশার কথা জানতে পেলে সিংড়া পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস সহায়তার আশ্বাস দিয়েছেন। ভবিষ্যতে চার কন্যাকে সুন্দরভাবে মানুষ হিসেবে গড়ে তোলাই তাদের লক্ষ্য। তাই তিনি এলাকার এমপি ও আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের সুদৃষ্টি কামনা করেছেন।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধসিংড়ায় জেল হত্যা দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভা
পরবর্তী নিবন্ধনাটোর হাসপাতালে শিশু মৃত্যুর ঘটনায় মামলা, বিভাগীয় তদন্ত কমিটি গঠন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে