নাটোর হাসপাতালে শিশু মৃত্যুর ঘটনায় মামলা, বিভাগীয় তদন্ত কমিটি গঠন

0
315

নাটোর হাসপাতালে শিশু মৃত্যুর ঘটনায় মামলা, চার সদস্যের বিভাগীয় তদন্ত কমিটি গঠন

স্টাফ রিপোর্টার নাটোর
নাটোর সদর হাসপাতালে চিকিৎসকের অবহেলায় শিশু মৃত্যুর অভিযোগের প্রেক্ষিতে চার সদস্যের বিভাগীয় তদন্ত কমিটি গঠন করেছে স্বাস্থ্য বিভাগ। এদিকে নাটোর সদর থানায় ডাক্তার মোহাম্মদ আলী রাসেলকে অভিযুক্ত করে একটি মামলা দায়ের করেছে শিশুটির পিতা খোদাবক্স।

পুলিশ ও সিভিল সার্জন অফিস সূত্র জানায়, গলায় আটকে যাওয়া শিশুর চিকিৎসা নিতে এসে সদর হাসপাতালে শিশুটির মৃত্যু কে কেন্দ্র করে উদ্ভূত পরিস্থিতিতে চার সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে স্বাস্থ্য বিভাগ। নাটোর সদর হাসপাতালে সহকারী পরিচালক আনসারুল হক কে প্রধান করে এ কমিটি গঠন করা হয়। কমিটিকে তিন কর্মদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দেয়ার জন্য বলা হয়েছে বলে জানান নাটোরের সিভিল সার্জন কাজী মিজানুর রহমান।

নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, শিশু আরিফুল এর মৃত্যুর ঘটনা তার পিতা মোঃ খোদাবক্স বাদী হয়ে নাটোর সদর থানায় ডাক্তার কাজী মোহাম্মদ আলী রাসেলের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছে। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি। তদন্ত শেষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

উল্লেখ্য, গতকাল সোমবার সকালের বাঁশি বাজানোর সময় গলায় বাসি আটকে যায় শিশু আরিফুলের। পরে দ্রুত নাটোর সদর হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরে একসঙ্গে জন্ম নিল তিন কন্যা
পরবর্তী নিবন্ধনাটোরে ক্লিনিকে অভিযান দুই ভূয়া চিকিৎসককে জরিমানা, কারাদন্ড, সীলগালা

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে