নাটোরে স্বেচ্ছাসেবক লীগ নেতার স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী বিতরণ

0
217

নাটোরে স্বেচ্ছাসেবক লীগ নেতার পক্ষ থেকে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ

নাটোর কন্ঠ: –‘আপনার সচেতনতাই বাঁচাতে পারে হাজারো প্রাণ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাগরিকদের সুরক্ষার্থে ও করোনা ভাইরাস প্রতিরোধে ও জনসচেতনতার লক্ষ্যে শনিবার সকালে নাটোর পৌরসভার ৭ নং ওয়ার্ডে বিনামূল্যে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করেন পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও কাউন্সিলর প্রার্থী মীর নাফিউ ইসলাম অন্তর ।করোনা ভাইরাস প্রতিরোধে নাটোর পৌরসভার বিভিন্ন এলাকায় জীবাণুনাশক স্প্রে প্রয়োগ, মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করেন ।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রতিদিন ও নিউজ টুয়েন্টিফোরের নাটোর প্রতিনিধি নাসিম উদ্দীন নাসিম,বিশিষ্ট ব্যবসায়ী জালাল আহম্মেদ মুন্সি.মীর আতিকুল ইসলাম ইয়ামিন ,গণমাধ্যমকর্মী মামুন খান, পার্থ শেখ, বকুল মিয়া ,সোহেল রানা,পলাশ সরকার।
পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও কাউন্সিলর প্রার্থী মীর নাফিউ ইসলাম অন্তর বলেন, বাংলাদেশে শীতের সময় করোনাভাইরাস সংক্রমণের প্রকোপ আরও বাড়তে পারে বা দ্বিতীয় ঢেউ আসতে পারে- আমাদের এ মুহূর্ত থেকেই তা মোকাবিলার জন্য প্রস্তুতি নিতে হবে।‘আমি নিজে যতক্ষণ আক্রান্ত না হই, আপনাদের সেবায় নিজেকে উপস্থিত রাখবো ইনশাআল্লাহ। আল্লাহ সব সময় মানুষকে সেবা করার সুযোগ দেয় না। আল্লাহ না চাইলে কখনো নিজেকে অপরের কল্যানে সম্পৃক্ত করা যায় না। যেহেতু সুযোগ এসেছে আমি থাকবো আপনাদের পাশে। ’
করোনা প্রতিরোধে এর আগে ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী মীর নাফিউ ইসলাম অন্তর খাদ্য সামগ্রী, লিফলেট ও মাস্ক বিতরণ এবং বিভিন্ন স্থানে হাত ধোয়ার ব্যবস্থা করেন।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধবড়াইগ্রামে নয়নকে নৌকা দেয়ার দাবী মুক্তিযোদ্ধাদের
পরবর্তী নিবন্ধনলডাঙ্গায় কাউন্সিলর প্রার্থী ফরহাদ হোসেনের স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী বিতরণ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে