বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে নাটোরাঞ্চলের রাষ্ট্রয়াত্ব ব্যাংক কর্মকর্তা-কর্মচারীদের মানববন্ধন-বিক্ষভ

0
286

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গচুড় এর প্রতিবাদে নাটোর অঞ্চলের সকল রাষ্ট্রয়াত্ব ব্যাংক কর্মকর্তা ও কর্মচারীদের অংশ গ্রহণে মিছিল, মানব বন্ধন ও বিক্ষভ সমাবেশ।

নাটোর কণ্ঠ:
বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গচুড় এর প্রতিবাদে নাটোর অঞ্চলের সকল রাষ্ট্রয়াত্ব ব্যাংক কর্মকর্তা ও কর্মচারীদের অংশ গ্রহণে মিছিল, মানব বন্ধন ও বিক্ষভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার সকাল সাড়ে ১০টায় নাটোর প্রেসক্লাবের সামানে এই মানব বন্ধন ও বিক্ষভ সমাবেশে বক্তাগণ সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গচুড় ও অবমানায় তিব্র নিন্দা করে দোষিদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন এবং বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কমর্কান্ড তুলেধরে এ সরকারের বিরুদ্ধ যে কোন ষড়যন্ত্র প্রতিহত করার অঙ্গিকার ব্যক্ত করে।
সমাবেশে বক্তব্য রাখেন জনতা ব্যাংক একাডেমি শাখার ম্যানেজার নিপেন্দ্রনাথ সরকার, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক ম্যানেজার খায়রুল ইসলাম, জাহাঙ্গীর আলম সাবেক কর্মকর্তা অগ্রণী ব্যাংক,ফেরদৌস রায়হান সহ-সভাপতি বঙ্গবন্ধু পরিষদ সোনালী ব্যাংক, মঈনুল হক সভাপতি জেলা শ্রমিক লীগ, ডঃ এসএম সাজদার রহমান এজিএম জনতা ব্যাংক ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক ব্যাংক কর্মকর্তা সৈয়দ মোর্তুজা আলী বাবলু।
কর্মসুচীটি সঞ্চালনা ও পরিচালনা করেন আসাদুল ইসলাম বাচ্চু, শহিদুল ইসলাম ও আঃ রহিম।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধসিংড়ায় ঠিকাদারকে পেটালেন আ’লীগ নেতা
পরবর্তী নিবন্ধনাটোর জেলা ছাত্র মৈত্রী আহবায়ক কমিটি গঠন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে