সাউথ বাংলা এগ্রিকালচার অ্যান্ড কমার্স ব্যাংক লিঃ গোপালপুর উপ শাখার শুভ উদ্বোধন

0
498

নাটোরকণ্ঠ লালপুর : নাটোরের লালপুরের সাউথ বাংলা এগ্রিকালচার অ্যান্ড কমার্স ব্যাংক লিমিটেড এর গোপালপুর শাখার শুভ উদ্বোধনের অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৮ই ডিসেম্বর) কোরআন তেলাওয়াত ও ফিতা কেটে উদ্ধধনের মাধ্যমে সকাল ১১টায় উক্ত ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোঃ শফি উদ্দিন আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়, অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর-১ লালপুর বাগাতিপাড়া আসনের সংসদ সদস্য মোঃ শহিদুল ইসলাম বকুল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কৃষিবিদ হুমায়ূন কবির, ব্যবস্থাপনা পরিচালক নবেসুমি, এসএস ফিড ইন্ডাস্ট্রি লি. নাটোর শাখার চিফ এডভাইজার মো. কামাল উদ্দিন, অত্র ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ শফিউল আযম, ফাস্ট ভাইস প্রেসিডেন্ট এন্ড হেড রাজশাহী মোঃ কামাল হোসেন, এক্সিকিউটিভ অফিসার এন্ড হেড নাটোর শরীফুল ইসলাম প্রমূখ।

সাউথ বাংলা এগ্রিকালচার অ্যান্ড কমার্স লিমিটেড ব্যাংকের কর্মকর্তারা বলেন আমাদের ব্যাংকের সারাদেশে ১১ টি শাখা এবং ৮৩টি উপশাখা রয়েছে এবং ব্যাংকের ৯৪টি শাখা প্রশাখায় মোট ৩ লক্ষ গ্রাহক রয়েছে যেকোনো সময় যেকোনো স্থান থেকে যেকোনো একাউন্টে টাকা লেনদেনের সুযোগ সুবিধার জন্য রয়েছে উক্ত ব্যাংকের এ্যাপস বাংলা প্রে।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত প্রধান অতিথি তার বক্তব্যে বলেন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্বের কাছে অন্যতম উন্নয়নের অগ্রযাত্রা হিসেবে তুলে ধরেছেন। আজকে বাংলাদেশের উন্নয়নের পিছনে সকল অবদান শেখ হাসিনার।তার এই উন্নয়নের অগ্রযাত্রার কারণে বিশ্বের কাছে আমরা নতুন করে পরিচয় লাভ করেছি বলে ব্যক্ত করেন।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধলালপুরে ফুড ব্যাংকের উদ্যোগে শীতবস্ত্র বিতরন ও বসতঘর নির্মান
পরবর্তী নিবন্ধসিংড়ায় নৌকা প্রতীক দিয়ে মেয়র প্রার্থীকে বরণ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে