নাটোরের গাজীর বিলে বাস ও পিকাপ মুখোমুখি সংঘর্ষ : নিহত এক

0
202

নাটোর কন্ঠ : নাটোরে যাত্রীবাহী বাস এবং পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে হামিদুর রহমান নামে এক বাস যাত্রী নিহত হয়েছে। আজ বৃহস্পতিবার রাত নয়টায় নাটোর সদরের নাটোর-পাবনা মহাসড়কের গাজীর বিল এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত হামিদুর রাজশাহী জেলার বাগমারা উপজেলার বোয়ালকান্দি গ্রামের আব্দুর রহমানের ছেলে।

ঝলমলিয়া হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজওয়ান আহমেদ জানান, আজ বৃহস্পতিবার রাত নয়টার দিকে সদর উপজেলার বড় হরিশপুর ইউনিয়ন গাজীর বিল মহাসড়কের উপর তুহিন পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সাথে একটি পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়।

সংঘর্ষে তুহিন পরিবহনের হামিদুর রহমান নামে এক যাত্রী ঘটনাস্থলে মৃত্যুবরণ করেন। দুর্ঘটনার পর তুহিন পরিবহনের বাসটি এলপি জি গ্যাস পাম্পে দাঁড় করিয়ে ড্রাইভার ও হেলপার পালিয়ে গেছে। পিকআপ ভ্যানটি মহাসড়কের উপর উল্টে পড়ে আছে।

নাটোর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন সিনিয়র স্টেশন অফিসার মো. আক্তার হামিদ খান জানান, সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের দুটি টিম উদ্ধারে যায়। ঘটনাস্থলেই একজন মারা গেছে এবং অসুস্থ অবস্থায় একজনকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে তার অবস্থা আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনিজেদের দক্ষ ও যোগ্য করে তুলতে হবে -ইউএনও তমাল হোসেন
পরবর্তী নিবন্ধকবি শাহিনা খাতুন’এর ছ’টি কবিতা

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে