গুরুদাসপুরে ঢাকা ফেরত মানুষ দেখলেই ছড়িয়ে পড়ছে আতঙ্ক

0
539
korona
সন্দীপ কুমার গুরুদাসপুর, নাটোরকন্ঠ:
ঢাকা, নারায়নগঞ্জ, গাজীপুর থেকে ফেরত আসা মানুষদের এলাকায় ঘোরাফেরা করা দেখলেই ছড়িয়ে পড়ছে আতঙ্ক। নাটোরের গুরুদাসপুরে ঢাকা থেকে ফেরত আসা গ্রামগঞ্জের মানুষ এলাকায় ছড়িয়ে পড়ায় করোনা সংক্রমণের আশঙ্কা প্রকাশ করেছেন অনেকে। এই মহামারির মধ্যে ঢাকা থেকে চাঁচকৈড় মধ্যমপাড়া মহল্লায় এসেছেন ছয়জন। সেখানে জনমনে বিরাজ করছে আতঙ্ক। চাঁচকৈড় বাজারপাড়ার কাঠহাটায় নারায়নগঞ্জ থেকে এসেছে একটি পরিবার। দুখাফকিরের মোড়ে এক ট্রাক ড্রাইভার ও গার্মেন্টস কর্মী বাড়ি ফেরায় এলাকার মানুষের মাঝে করোনা সংক্রমণের আশঙ্কা বিরাজ করছে। এভাবে উপজেলার বিভিন্ন গ্রামে ঢাকা, নারায়নগঞ্জ ও গাজীপুর থেকে গত এক সপ্তাহে ফিরেছেন নানা শ্রেণিপেশার শতাধিক মানুষ। তাছাড়া উপজেলার ৬টি ইউনিয়নে শতাধিক মানুষ ঢাকা থেকে ফিরেছেন।
গুরুদাসপুর পৌর মেয়র শাহনেওয়াজ আলী বলেন, নিজ এলাকায় ফেরত আসা গার্মেন্টসহ অন্যান্য শ্রেণিপেশার কর্মজীবিরা প্রশাসনের নির্দেশে কোয়ারেন্টাইনে আছে। রাতের আধাঁরে তাদের বাড়ি গিয়ে খাবার পৌঁছে দিচ্ছি।
গুরুদাসপুর থানার ভআরপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাহারুল ইসলাম বলেন, সবাই পুলিশের নজরদারিতে আছে। এলাকাবাসীকে সার্বক্ষণিক সতর্ক থাকার আহবান জানিয়ে সার্বিকভাবে সচেতনতামূলক প্রচারণা চালানো হচ্ছে। নির্দেশ অমান্যকারীদের বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।
Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোর জেলায় আজ মঙ্গলবার পর্যন্ত করোনা আক্রান্ত রোগীর সন্ধান পাওয়া যায়নি
পরবর্তী নিবন্ধসিংড়ায় নারয়নগঞ্জ ফেরতদের তথ্য সংগ্রহে মাঠে নামলেন আনসার ও ভিডিপি

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে