জাগো বাহে কোনঠে সবায় সংগঠনের উদ্যোগে, ৫ টাকায় ৫৫ টাকার সবজি বিতরণ

0
871
news

নাটোর কন্ঠ : ৫৫ টাকার সবজি মাত্র ৫ টাকায় বিতরণ শুরু করলেন, “জাগো বাহে কোনঠে সবায়” সংগঠন, নাটোরের স্টেশন বাজার এলাকায় গঠিত এই সংগঠনটি, আজ থেকে অসহায় ও কর্মহীন মানুষদের মাঝে, সবজি বিতরণ করা শুরু করলেন। প্রথম দিনে ১০০ পরিবারের জন্য, এই সুবিধা সেবায় নিয়োজিত হলেন।

news

স্টেশন বড়গাছা এলাকার কর্মহীন, শ্রমজীবী পরিবারের মাঝে, দুইটি ভ্যানযোগে, হ্যান্ড মাইক দিয়ে ডেকে, মাত্র ৫ টাকা মূল্যে, ৫৫ টাকার সবজি তুলে দিলেন,জাগো বাহে কোনঠে সবায় সংগঠন। আজ বেলা ৫ টায়, সংগঠনের এই উদ্যোগ উদ্বোধন করেন, সংগঠনের প্রতিষ্ঠাতা, মো. আব্দুস সালাম।

news

জাগো বাহে কোনঠে সবায় সংগঠনের সভাপতি, মো. শাহাদৎ হোসেন দোলন জানান, লাউ, টমেটো, বেগুন, পেঁয়াজ, করলা, কাঁচামরিচ ও ভেন্ডি দিয়ে মোট ৮ পদের সবজির একটি প্যাকেট করেছি, যার বাজারমূল্য প্রায় ৫৫ টাকা। মানুষ যাতে দ্বিধাদ্বন্দ্ব না করে, তাই নাম মাত্র ৫ টাকা মূল্যে, আমরা এই সবজি বিতরণ আজ থেকে শুরু করলাম।

news

এ পর্যন্ত  এই সংগঠন প্রায় ৭০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ, প্রায় দুই হাজার মানুষের মাঝে মাক্স বিতরণ করা হয়েছে। এলাকায় যে সমস্ত পরিবার, হোম কোয়ারেন্টাইনে আছে, তারা ফোন করলে আমরা তাদের নিত্য প্রয়োজনীয় জিনিস, পৌঁছে দেওয়ার কার্যক্রম অব্যাহত রেখেছি। এই দুর্যোগ মোকাবেলায় আমরা মানুষের পাশে আছি, মানুষ সচেতন থাকলেই, তাদের কার্যক্রম সার্থক হবে বলে, তিনি মনে করেন।

news

জাগো বাহে কোনঠে সবায় সংগঠনের প্রতিষ্ঠাতা, মো. আব্দুস সালাম জানান, এলাকার কিছু উদ্যমী তরুণ, যাদের যুদ্ধে যাওয়ার বয়স এখন, তারাই এই সংগঠনটি  সংগঠিত করেছেন, তাদেরকে উৎসাহ দেওয়ার পাশাপাশি বিভিন্ন পরামর্শ দিয়ে  উৎসাহিত করছি, তাদের উদ্যোগ গুলো খুবই ভালো, তারা প্রত্যেকেই ব্যবসায়ী , যেহেতু তাদের ব্যবসা প্রতিষ্ঠানগুলো বন্ধ, তাই তারা আত্মমানবতার সেবায় নিয়োজিত হয়ে, দিন রাত মানুষের কল্যাণে কাজ করছে।

news

তিনি আরো জানান, মানুষের পাশে মানুষের দাঁড়াতে হবে, মানুষের জন্য মানুষের অনেক করণীয়, তা মানুষেরই পালন করতে হবে। মানুষের কল্যাণে মানুষই কাজ করবে এবং রাষ্ট্রের নিয়ম মেনে চলতে হবে। প্রত্যেকটি নাগরিকের উচিত রাষ্ট্রকে সহযোগিতা করা। জনগণকে সচেতন হতে হবে। রাষ্ট্র, স্থানীয় প্রশাসন জনগণকে সচেতন করতে, বহুমুখী কার্যক্রম পরিচালনা করছেন। সম্মিলিত প্রচেষ্টায় আমরা ঐক্য গড়ে তুলব এবং করোনার বিরুদ্ধে এই যুদ্ধে, আমরা জয়লাভ করবো বলে, মনে করেন তিনি ।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরে দিনমজুর নানা পেশার মানুষের মাঝে পুলিশের ত্রাণ বিতরন
পরবর্তী নিবন্ধনাটোরের সীমান্ত এলকায় কঠোর নজরদারীর নির্দেশ এমপি শিমুলের

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে