নলডাঙ্গায় জনসাধারনের সাথে পুলিশ সুপারের মতবিনিময় সভা

0
101

নাটোরকন্ঠ নলডাঙ্গা
নাটোরের নলডাঙ্গায় জনসাধারনের সাথে পুলিশ সুপার লিটন কুমার সাহার মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।মঙ্গলবার বিকাল ৪টার দিকে উপজেলার পিপরুল ইউনিয়নের বাঁশভাগ স্লুইচগেটের পাশে একটি আম বাগানে সামাজিক দুরুত্ব ও স্বাস্থ্যবিধি মেনে নলডাঙ্গা থানা পুলিশের আয়োজনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন,নাটোর পুলিশ সুপার লিটন কুমার সাহা।বিশেষ অতিথির বক্তব্য রাখেন,নাটোর অতিরিক্তি পুলিশ সুপার (সার্কেল) মহসীন আলী।

সভায় আরো বক্তব্য রাখেন,পিপরুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কলিম উদ্দিন,পিপরুল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোহাম্মদ আলী,উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক দেওয়ান মোঃ শাহজালাল নলডাঙ্গা উপজেলা ছাত্রলীগের সভাপতি খালেদ মাহমুদ প্রমুখ।

নাটোর জেলা পুলিশ অফিসারদের জনবান্ধব পুলিশ হিসেবে গড়ে তোলা এবং বর্তমান পরিস্থিতি সম্পর্কে আইজিপি কৃর্তক নানা উদ্দ্যেগের বিষয়ে জনসাধারনের সাথে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

মতবিনিময় সভায় নাটোর পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন,আপনাদের সাথে যদি কেউ অন্যায় করে সে যতবড় কেউ হোক না কেন তার বিরুদ্ধে অভিযোগ দিন আমরা তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করবো।প্রয়োজনে আমার নাম্বারে ফোন দিন।মাদক কারবারী ও সন্ত্রাসের সম্পর্কে আমাদের তথ্য দিন।

অভিভাবকদের উদ্দ্যেশে পুলিশ সুপার আরো বলেন,আপনার সন্তান কে স্মার্ট ফোন কিনে দিবেন না ,এ স্মার্ট ফোনে অনেক ধরনের অপরাধে জরিয়ে যাচ্ছে আপনার সন্তান সেদিকে খেয়াল করুন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে