নাটোরের গুরুদাসপুরের সম্ভ্রান্ত পরিবারের ৪ যুবক ফেন্সিডিলসহ রাজশাহীতে আটক

0
523
Gurudaspur

গুরুদাসপুর,নাটোরকন্ঠ:

নাটোরের গুরুদাসপুরের সম্ভ্রান্ত পরিবারের ৪ জন যুবক ফেন্সিডিলসহ রাজশাহীতে আটক হয়েছে। ১৪ই এপ্রিল রাজশাহী থেকে প্রাইভেট কারযোগে বাড়ি ফেরার পথে বাঘা উপজেলার চন্ডিপুর চেক পোস্টে ১৪ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার হয় ওই ৪ যুবক। ঘটনার দিনই বাঘা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা রজু হয়( মামলা নং-৭)। মামলার আসামীরা হলেন গুরুদাসপুর উপজেলার চাঁচকৈড় হাজেরা ক্লিনিকের মালিক ডা.আমিনুল ইসলাম সোহেলের ছোট ভাই ওই ক্লিনিকের ব্যবস্থাপনা পরিচালক আমিরুল ইসলাম সাগর ও তাদের ড্রাইভার মাহাবুর হোসেন, চাঁচকৈড় বাজারের বিশিষ্ট ব্যবসায়ী কবীর মোহসিন রেজার ছোট ছেলে শোভন ও চাচঁকৈড় বাজার পাড়া মহল্লার শাহাদৎ হোসেনের ছেলে মিম।

স্থানীয় সূত্রে জানাযায়, প্রথমে ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করা হয়। কিন্তু শেষ পর্যন্ত ঘটনাটি প্রকাশ পেয়ে যায়। এবিষয়ে জানতে চাইলে আসামী আমিরুল ইসলাম সাগর মুঠোফোনে বলেন, তিনি জামিনে মুক্ত আছেন

রাজশাহীর বাঘা থানার অফিসার ইনচার্জ মোঃ নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন আমিরুল ইসলাম সাগর নামের এক যুবক জামিনে মুক্ত হলেও বাকি তিন জন রাজশাহী কারাগারে রয়েছেন। জব্দ করা প্রাইভেট কারটি থানায় সংরক্ষিত আছে।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরের সিংড়ায় ধান কাটা শ্রমিকদের জীবানুনাশক স্প্রে করে গ্রামে প্রবেশ
পরবর্তী নিবন্ধচলনবিলে ধান কাটার কাস্তে তৈরীর ধুম কামার শালায়

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে