নাটোরের জুয়েলারি দোকানে লেনদেন হবে আগামীকাল থেকে

0
807
জুয়েলারি মালিক সমিতি

নাটোর কন্ঠ : চলতি মাসের ১০ তারিখ থেকে সরকারি সিদ্ধান্ত অনুযায়ী সাময়িকভাবে সামান্য কিছু শপিংমল খুলে দেওয়ার নির্দেশনা দেওয়া হয়, তবে বাংলাদেশ জুয়েলারি সমিতি নাটোর জেলা শাখা উদ্যোগে মাইকিং করে জানানো হয় জুয়েলারি পট্টি সকল স্বর্ণের দোকান ও কারখানা বন্ধ থাকবে।

আজ সন্ধ্যায় জুয়েলারি মালিক সমিতির একটি বিশেষ বৈঠকে সিদ্ধান্ত নেওয়া হয় আগামীকাল থেকে  ঈদের আগের দিন পর্যন্ত, সরকারি সকল নিয়ম মেনে, সকাল ১০ টা থেকে ১১ টা পর্যন্ত  ১ঘন্টার জন্য সকল দোকানদার খরিদ্দারের সঙ্গে সামাজিক দূরত্ব বজায় রেখে লেনদেন করতে পারবে।

নাটোর জেলা জুয়েলারি মালিক সমিতির সাধারণ সম্পাদক, ভবেশ চন্দ্র চক্রবর্তী (ভক্ত) নাটোর কণ্ঠকে জানান, অনেক ক্রেতাসাধারণ আছে যারা, দোকানে অর্ডার দিয়েছেন, কিন্তু তার তৈরি অলংকার দোকান বন্ধ থাকার কারণে নিতে পারছে না, তাই অনেক দোকানদার বিব্রতকর অবস্থায় রয়েছে, মুঠোফোনে দোকান মালিকের কাছে তৈরি অলংকার চাইছে খোরিদ্দার, এই বিষয় বিবেচনা করে আগামীকাল থেকে ঈদের আগের দিন পর্যন্ত,

সকাল ১০ টা থেকে ১১ টা এই এক ঘন্টার জন্য শুধুমাত্র লেনদেন করা যাবে। কোন দোকান পূর্ণাঙ্গভাবে খোলা যাবে না। নির্ধারিত সময়ের মধ্যে কেউ কোনো কিছু তৈরি করতে আসলে অথবা অর্ডার দেওয়া কোন অলংকার সরবরাহের জন্য এলে, দোকানের সাটার খুলে তাকে ভিতরে প্রবেশ করিয়ে শাটার বন্ধ রাখতে হবে। মালিক সমিতির সকল সদস্যের সম্মতিক্রমে এমন সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে বলে তিনি জানালেন।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধকরোনার মহামারি থেকে রক্ষায় বিশেষ মোনাজাত এমপি বকুলের
পরবর্তী নিবন্ধপ্রাথমিক শিক্ষার্থী অভিভাবক শিওর ক্যাশ এজেন্টদের চাঁদাবাজি প্রসঙ্গে শতর্ক হোন- শিক্ষকের খোলা চিঠি

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে