নাটোরের নলডাঙ্গায় ক্ষুদ্র নৃ-গোষ্টির ১০৫ শিক্ষার্থীদের বাইসাইকেল প্রদান

0
274
Shafiqul Islam Shimul MP

নাটোর কন্ঠ : নাটোরের নলডাঙ্গায় গরীব ও মেধাবী (ক্ষুদ্র নৃ-গোষ্টি) ১০৫ জন শিক্ষাথীকে শিক্ষাবৃত্তি, ২০ জনকে বাই-সাইকেল, ৫জন হতদরিদ্র-অসহায় পরিবারকে প্রধানমন্ত্রীর উপহার বাড়ির ১টি করে চাবি হস্তান্তর করা হয়েছে।

প্রধানমন্ত্রীর কার্যালয় হতে বাস্তবায়নাধীন “বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা” শীর্ষক কর্মসূচীর আওতায় এসব সামগ্রী প্রদান করেন নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল। বুধবার দুপুরে উপজেলা পরিষদ চত্বর ও সম্মেলন কক্ষে এসব হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-

উপজেলা নির্বাহী নির্বাহী অফিসার সুখময় সরকার, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) সুমা খাতুন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আব্দুস শুকুর, উপজেলা ভাইস চেয়ারম্যান শিরিন আক্তার, ভাইস চেয়ারম্যান আব্দুল আলিম সরদার, জেলা আওয়ামীলীগ সাবেক দপ্তর সম্পাদক দিলিপ কুমার দাস প্রমুখ।

আলোচনাসভা শেষে সংসদ সদস্যের ঐচিছক তহবিলের অনুদান হতে নলডাঙ্গা উপজেলার অসহায়-হতদরিদ্র মানুষের মাঝে “চেক বিতরণ” এবং উপজেলা মৎস অফিসের উদ্যোগে ইউনিয়ন পর্যায়ে মৎস্য চাষ সেবা সম্প্রসারন প্রকল্পের ( দ্বিতীয় পর্যায়) আওতায় ফলাফল প্রর্দশক চাষীদের বিভিন্ন উপকরন প্রদান করা হয়।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধবড়াইগ্রামে মৌখাড়া বাজারে ভয়াবহ আগুন , কোটি টাকার ক্ষতি
পরবর্তী নিবন্ধ১৪-২১ এপ্রিল লকডাউনে কেমন করে চলবেন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে