নাটোরের বিভিন্ন স্থানে মোবাইল কোর্ট ৪১ ব্যক্তি ও ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমনা

0
457
Mobial

নাটোরকন্ঠ:

নাটোরের বিভিন্ন স্থানে মোবাইল কোর্ট ৪১ ব্যক্তি ও ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমনা করা হয়েছে।  কোভিড-১৯ সংক্রমণ প্রশমনে জেলা প্রশাসন নাটোরের চলমান অভিযানে ইউএনও, এসি (ল্যান্ড) ও নির্বাহী ম্যাজিস্ট্রেটদের নেতৃত্বে আজও জেলা ও উপজেলার বিভিন্ন স্থানে মোবাইল কোর্ট পরিচালিত হয়। গণজমায়েত, অননুমোদিত ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখা ও অধিক মূল্যে নিত্য প্রয়োজনীয় পণ্য বিক্রয় সহ বিভিন্ন অপরাধে ৪০ ব্যক্তি ও ব্যবসা প্রতিষ্ঠানকে মোট ২৮,৮০০/- টাকা অর্থদণ্ড প্রদান করা হয়৷

এছাড়া সিংড়ার লালোর ইউনিয়নে কৃষি জমি বিনষ্ট করে পুকুর খননের অপরাধে এক ইট ভাটা মালিককে ৩০,০০০ টাকা জরিমানা এবং গুরুদাসপুরের হাজিরহাটে দুইটি ও বাগাতিপাড়ার টুনিপাড়া নামক স্থানে একটি পুকুর খনন বন্ধ করা হয়।
আজ বিভিন্ন উপজেলায় কওমি মাদ্রাসার এতিম ও দুস্থ শিক্ষার্থীদের জন্য বরাদ্দকৃত মাননীয় প্রধানমন্ত্রীর অনুদানের চেক বিতরন করা হয়েছে। এছাড়া ঢাকা ও নারায়ণগঞ্জ থেকে আগত ব্যক্তিদের বাধ্যতামূলক হোম কোয়ারেন্টিন কঠোর ভাবে নিশ্চিতকরণে প্রশাসন, পুলিশ, স্থানীয় জনপ্রতিনিধি ও এলাকাবাসীর সমন্বয়ে সার্বক্ষণিক নজরদারি অব্যাহত রয়েছে। পাশাপাশি মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় গরীব দুস্থ মানুষের বাড়িতে বাড়িতে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধঅনলাইন শপিং হোম ডেলিভারি পেতে ফোন করুন এখনই
পরবর্তী নিবন্ধসিংড়ায় পুত্রবধূর করা ধর্ষণ মামলায় শশুর অাটক

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে