নাটোরের সীমান্ত এলকায় কঠোর নজরদারীর নির্দেশ এমপি শিমুলের

0
423

নাটোরের সীমান্ত এলকায় কঠোর নজরদারীর নির্দেশ এমপি শিমুলের

নবীর রহমান পিপিলু, নাটোর কন্ঠ : নাটোরের সীমান্তা ঘেষা রাজশাহীর পুঠিয়ায় এক ব্যক্তি করোনা ভাইরাসে সংক্রমিত হওয়ায় সীমান্ত এলাকায় আইন শৃংখলা বাহিনীকে কঠোর নজরদারী নির্দেশ দিয়েছেন নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল।

রোববার রাতে নাটোরের সীমান্তা ঘেষা রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার জিউপাড়া ইউনিয়নের ঝলমলিয়া বগুড়াপাড়ার এক ব্যক্তি করোনা ভাইরাসে সংক্রমিত হওয়ার খবরে এলাকার মানুষ আতংকিত হয়ে পড়ে।

সোমবার সকাল থেকে নাটোর ও পুঠিয়ার পুলিশ সীমান্ত এলাকা গাওপাড়াঢালানে অবস্থান নিয়ে তল্লাশী চৌকি বসিয়ে পথচারী ও অপ্রয়োজনীয় যানবাহন চলাচল বন্ধ করে দেয়। দুপুরে নাটোর-২ আসনের সাংসদ শফিকুল ইসলাম শিমুল, জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ ও পুলিশ সুপার লিটন কুমার সাহা গাওপাড়াঢালান এলাকা পরিদর্শনে যান।

এসময় তারা সেখানে সড়কে অবস্থানরত নাটোর ও রাজশাহী ওজলার পুলিশসহ আইনশৃংখলা বাহিনীর সদস্যদের কঠোর নজরদারির নির্দেশ দেন এবং এলাকার মানুষদের সাবধানতাসহ সতর্কতা অবলম্বনের আহ্বান জানান তারা।

এসময় অন্যান্যের মধ্যে ডিডি এলজি গোলাম রাব্বী, সদর উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল হাসানাত প্রমুখ উপস্থিত ছিলেন।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধজাগো বাহে কোনঠে সবায় সংগঠনের উদ্যোগে, ৫ টাকায় ৫৫ টাকার সবজি বিতরণ
পরবর্তী নিবন্ধনলডাঙ্গার স্বেচ্ছা সেবী সংগঠন ” শীতের হাসি”” এর উদ্যাগ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে