নাটোরে অজ্ঞাত গাড়ির ধাক্কায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে প্রতিবন্ধী তরুণী

0
181
ট্রাক্টর

নাটোর কন্ঠ : আজ ২৭ শে জানুয়ারি বৃহস্পতিবার বিকাল অনুমাকি ৪ টার দিকে নাটোর সদর উপজেলার ৩ নং দিঘাপতিয়া ইউনিয়নের গোবিন্দপুর গ্রামে অজ্ঞাত এক গাড়ির ধাক্কায় গুরুতর আহত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে, ঐ গ্রামের দরিদ্র কৃষক সানাউল্লার মেয়ে প্রতিবন্ধী তানিয়া (২০)।

সংজ্ঞাহীন অবস্থায় পড়ে থাকতে দেখে এলাকাবাসী ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল তাকে দ্রুত উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে। রোগীর অবস্থা আশঙ্কাজনক মনে করে কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

স্থানীয়রা জানায়, সরকারি কাজে মাটির চাহিদা পূরণ করতে বারুইহাটি গ্রামে ফসলি জমিতে পুকুর খনন চলছে। তাই এই রাস্তায় প্রতিদিন প্রচুর পরিমাণে মাটিবাহী ট্রাক্টর চলাচল করছে। বেপরোয়া সেই ট্রাক্টারের ধাক্কায় মেয়েটি মাটিতে পড়ে গেলে তার পায়ের উপর দিয়ে ট্রাক্টরের চাকা দ্রুত চলে যায় বলে তারা মনে করছেন।

৩ নং দিঘাপতিয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের মেম্বার মোজাফফর হোসেন পান্না ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আহত মেয়েটি খুবই দরিদ্র। সে আহত অবস্থায় রাস্তার ধারে পড়েছিল। আমরা জানতে পেরে দ্রুত ফায়ার সার্ভিসে খবর দিই। ফায়ার সার্ভিস এসে তাকে সদর হাসপাতালে নিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

নাটোর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আখতার হামিদ জানান, আজ আনুমানিক বিকেল চারটার দিকে আমাদের কাছে কল আসে। আমরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছাই। গোবিন্দপুর গ্রাম থেকে আমরা আহত অবস্থায় একটি নারীকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করি।

নাটোর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক হুমায়ুন কবীর জানান, তানিয়ার মাথায় এবং পায়ে গুরুতর আঘাত পেয়েছে। পায়ের উপর দিয়ে ভারি কোন গাড়ির চাকা অতিক্রম করেছে, ফলে তার পায়ের হাড় গুড়া হয়ে গেছে। আশঙ্কাজনক অবস্থায় রোগীকে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে নাটোর সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা আফরোজা খাতুন‘এর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, এ ধরনের দুর্ঘটনার কোন খবর তার জানা নেই।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধকাঁচের চুড়ি ও নতুন বছর
পরবর্তী নিবন্ধনাটোরের বাগাতিপাড়ায় অপু হস্ত শিল্প’র পরিচালকের বিরুদ্ধে প্রতারনার অভিযোগ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে