নাটোরে অবৈধভাবে সার মজুদ : ইউ পি সদস্য আটক

0
443

নাটোর কন্ঠ : নাটোরের সিংড়া উপজেলায় অতিরিক্ত সার মজুদ করায় সংশ্লিষ্ট সার মজুদারকে আটকসহ ৩০০ বস্তা সার উদ্ধার করেছেন উপজেলা প্রশাসন। গোপন তথ্যের ভিত্তিতে উপজেলার ০৩ নং ইটালী ইউনিয়নের শালমারা বাজারে এ অভিযান চালায় উপজেলা প্রশাসন।

এসময় গোডাউন থেকে ৩০০ বস্তা ইউরিয়া সারসহ মজুদদার শালমারা গ্রামের মৃত খোরশেদ আলম‘এর ছেলে ০৩ নং ইটালী ইউনিয়নের ০৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য, প্যানেল চেয়ারম্যান ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. মোকলেছুর রহমানকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

জব্দকৃত সারগুলো বর্তমানে গোডাউনে রয়েছে এবং মজুদারকে ঘটনাস্থলেই জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এই ঘটনায় বিস্তারিত তথ্য উদঘাটনের জন্য সিংড়া উপজেলা কৃষি অফিসার, সহকারী কমিশনার (ভূমি) এবং পুলিশ সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত রয়েছেন।

ইউ পি সদস্য মো. মোকলেছুর রহমান বলেন, ‘দীর্ঘদিন ধরে শালমারা বাজারে খুচরা সার বিক্রি করি। এবং সার বিক্রি করার জন্য একটি লাইসেন্সের আবেদনও করা আছে।’ লাইসেন্স হাতে না পাওয়া পর্যন্ত আপনি কি এভাবে সার বিক্রি করতে পারেন ? এমন প্রশ্নের কোন উত্তর তিনি দিতে পারেননি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুর-এ-আলম সিদ্দিকী বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশনায় এই অভিযান পরিচালনা করা হয়েছে। ঘটনাস্থলে সহকারী কমিশনার ভূমি এবং পুলিশ সদস্যরা উপস্থিত রয়েছেন।

সিংড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এম. এম. সামিরুল ইসলাম জানান, ‘মাননীয় আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক মহোদয়‘এর নির্দেশে কোনো অবৈধ মজুদদার কৃত্রিম সার সংকট না করতে পারে সেই লক্ষ্যে কাজ করছে উপজেলা প্রশাসন।

তারই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে এই অভিযান পরিচালিত হয়। ঘটনাস্থলে পুলিশ সদস্যরা, কৃষি কর্মকর্তাসহ সহকারী কমিশনার (ভূমি) উপস্থিত রয়েছেন। বিষয়টি তদন্তাধীন অবস্থায় রয়েছে। তদন্ত শেষে অবৈধভাবে সার মজুদদারের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরে র‍্যাব-৫ এর উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ
পরবর্তী নিবন্ধনাটোরে ঝাউতলা স্মাট ক্রিকেট ক্লাব ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্টিত

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে