নাটোরে এসএসসি’৯৭ ব্যাচের শিক্ষার্থীদের পুনর্মিলনী

0
101

মো. রাশেদুল ইসলাম : “বন্ধুত্বের হাত ধরে চলো এগিয়ে যাই আগামীর পথে ” এই প্রতিপাদ্য নিয়ে নাটোরের বড়াইগ্রাম উপজেলার আহমেদপুর এম এইচ উচ্চ বিদ্যালয় এসএসসি’৯৭ ব্যাচের শিক্ষার্থীদের পুনর্মিলনী উপলক্ষে আনন্দ সোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি আহমেদপুর বাজার প্রদক্ষিণ করে স্কুলে এসে স্মৃতি চারণমূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আজ বুধবার দিনব্যাপী আহমেদপুর এম এইচ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এসএসসি’৯৭ ব্যাচের শিক্ষার্থী আয়োজনে পুনর্মিলনী অনুষ্ঠানে আলোচনা প্রাক্তন শিক্ষার্থী ও পুনর্মিলনী উদযাপন কমিটির সভাপতি কামরুজ্জামান ও প্রাক্তন শিক্ষার্থী ও পুনর্মিলনী উদযাপন কমিটি আহবায়ক তসলিম উদ্দিন বক্তব্য রাখেন।

আহমেদপুর আজম আলী কলেজের অধ্যক্ষ মো. আসাদ উজ জামান, জোয়ারি ইউপি সাবেক চেয়ারম্যান আবু হেনা মোস্তফা, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মো. শফিকুল ইসলাম, আহমেদপুর এম এইচ উচ্চ বিদ্যালয় প্রাক্তন প্রধান শিক্ষক শুধাংস কুমার সরকার-

প্রাক্তন প্রধান মো. আকবর আলী, প্রধান শিক্ষক মোঃ গোলাম কিবরিয়া, প্রাক্তন সহকারী শিক্ষক মোঃ আঃ মোতালেব। এসময় উপস্থিত ছিলেন এসএসসি’৯৭ ব্যাচের শিক্ষার্থী বর্তমানে ইন্জিয়ার, ডাক্তার, শিক্ষকসহ সরকারি-বেসরকারি কর্মকর্তা, শিক্ষক সহ গর্নমান্য ব্যাক্তিবর্গ।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধবৃষ্টির বাধায় মসজিদেই অনুষ্ঠিত ঈদ-উল-ফিতরের নামাজ
পরবর্তী নিবন্ধমৃতদেহ পড়ে ছিল কবরস্থানের পাশে

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে