নাটোরে খোলা পেট্রোল বিক্রির দোকানে আগুন

0
314

নাটোর কন্ঠ : নাটোরের গুরুদাসপুরে খোলা পেট্রোল বিক্রির দোকান থেকে সৃষ্ট আগুনে কপাল পুড়েছে ৫ ব্যবসায়ীর। উপজেলার নাজিরপুর ইউনিয়নের নাজিরপুর বাজারে মঙ্গলবার বিকেলে ওই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। অগ্নিকান্ডে খোলা পেট্রোল বিক্রেতা মজিবুর রহমান ও রোসনাইয়ের দোকান পুড়েছে।

একই সাথে সাইদুর রহমানের পাট গুদাম, নবীনের পার্টস এবং রেজাউল করিমের বিসমিল্লাহ হোটেল পুড়ে ছাই হয়ে গেছে। এই ঘটনায় অন্তত ৫০ লাখ টাকার মালামাল পুড়ে গেছে। নাটোর, গুরুদাসপুর ও বনপাড়া থেকে ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট অন্তত ২ ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন।

ফায়ার সার্ভিস নাটোরের কর্মকর্তা আকরাম হোসাইন জানান, নাজিরপুর বাজারের গোরস্থান মোড়ে মজিবুর রহমানের খোলা পেট্রোলের দোকান থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়। দ্রুত তা পাশের অপর খোলা পেট্রোল ও ফিড ব্যবসায়ী রোশনাইয়ের দোকান, সাইদুর রহমানের পাট গুদাম, নবীনের পার্টস এবং রেজাউল করিমের বিসমিল্লাহ হোটেলে ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে নাটোর, গুরুদাসপুর ও বনপাড়া থেকে ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট অন্তত ২ ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষনে ওই ৫ দোকানের প্রায় সব মালামাল পুড়ে যায়। এতে অন্তত ৫০ লাখ টাকার সম্পদের ক্ষতি সাধান হয়েছে। তিনি আরও বলেন, খোলা পেট্রোল বিক্রির কারনেই এমন ঘটেছে।

ক্ষতিগ্রস্থ মজিবুর রহমান বলেন, আমার দোকানের জন্য ভ্যানে করে পেট্রোল আনা হয়েছিল। তা ভ্যান থেকে নামানের আগেই একটি সিএনজি ওই ভ্যানকে ধাক্কা দেওয়ায় তা উল্টে গিয়ে আগুন ধরে যায়। তানা হলে এমন ঘটনা ঘটতো না।

স্থাণীয় ইউপি চেয়ারম্যান আইয়ুব আলী জানান, মোড়ের উপর সড়ক দখল করে দোকান চালাচ্ছিল বলে শুনেছি। তবে নিকটে কোন পেট্রোল পাম্প না থাকায় খুচরা বিক্রেতাদের উপর স্থাণীয়দের সন্তুষ্টিই ছিল। তারপরও এ বিষয়ে খোজ নিয়ে প্রয়োজনীয়ব্যবস্থা গ্রহণ করা হবে।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধকরোনাকে ভয় নয়, জানুন আপডেট তথ্য
পরবর্তী নিবন্ধআগামীকাল ৯ এপ্রিল থেকে খুলছে সকল দোকানপাট ও শপিং মল

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে