নাটোরে চার শতাধিক দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করলেন আঃ লীগ নেতা

0
338
Mamun

নাটোরকন্ঠ:

নাটোরে দিনমজুর, অসহায় ও দুস্থ ৪০০ পরিবারের মাঝে এক সপ্তাহের খাদ্যসামগ্রী বিতরণ করেছেন পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মামুনুর রশীদ মামুন। আজ বৃহস্পতিবার দুপুরে শহরের ভবানীগঞ্জ মোড়,বলারীপাড়া,চকরামপুর,বড় হরিশপুর,হাজরা নাটোর,মোহনপুর,গুনারীগ্রাম, এলাকায় তিনি এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন। খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে- চাল, ডাল, আলু, পিয়াজ, তেল, লবণ ,মুড়িও হাত ধোয়ার সাবান।

করোনাভাইরাসের প্রকোপ ঠেকাতে সরকার ঘোষিত টানা সাধারণ ছুটিতে দিনমজুর শ্রেণির জনগণের আয় কমে যাওয়ায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাংসদ শফিকুল ইসলাম শিমুল এমপির আহ্বানে সাড়া দিয়ে নিজ উদ্যোগে দুস্থদের পাশে দাঁড়িয়েছেন বলে জানান মামুনুর রশীদ মামুন।

খাদ্যসামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন- নাটোর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মোর্তজা বাবলু,আঃলীগ নেতা অপূর্ব চক্রবর্তী,বিশিষ্ট সমাজসেবী এডভোকেট জিনাত মামুন। মামুনুর রশীদ মামুন বলেন, করোনাভাইরাসের কারণে দিনমজুর শ্রেণির জনগণ বেশি কষ্টে আছেন। তারা স্বাভাবিক সময়ে কাজ করে খেলেও এখন তাদের কাজ বন্ধ। এখন আমাদের সবার উচিত এসব দুস্থ মানুষদের পাশে দাঁড়ানো। তাই আমি কাজ করে যাচ্ছি। সামর্থবানরা দুস্থ মানুষদের জন্য এগিয়ে আসবেন বলেও আশাপ্রকাশ করেন তিনি।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরে ফোন দিলে, কর্মহীন মানুষের দ্বারে পৌঁছাচ্ছে খাদ্য-জেনে নিন নাম্বারগুলো
পরবর্তী নিবন্ধকরোনা ভায়রাসগল্প – ১ ও ২-এম আসলাম লিটন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে