নাটোরে ‘নিজের বলার মতো একটা গল্প’ ফাউন্ডেশনের শীতবস্তু বিতরণ

0
125

মো. রাশেদুল ইসলাম : “চাকরি করবো না চাকরি দেবো” এই পতিপাদ্য বিষয় কে সামনে রেখে নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশন রবিবার বিকেলে নাটোর জেলা টিমের উদ্যোগে নাটোরের বাগাতিপাড়া উপজেলার কাকফো আশরাফুল উলুম হাফিজিয়া মাদ্রাসা এবং জান্নাতুল মাওয়া হাফিজিয়া মহিলা মাদ্রাসায় ছাত্র ছাত্রীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করে।

এছাড়াও ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ইকবাল বাহার জাহিদসহ ফাউন্ডেশনের সকল সদস্যদের এবং তাদের পরিবার পরিজনদের জন্য বিশেষ দোয়ার আয়োজন করা হয়। শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের শুরুতেই ‘নিজের বলার মতো একটি গল্প’ ফাউন্ডেশনের নাটোর টিমের পক্ষ থেকে শপথ বাক্য পাঠ করেন ফাউন্ডেশনের গর্বিত সদস্য মো. নাহিদ হাসান।

বক্তব্য রাখেন ফাউন্ডেশনের রাজশাহী বিভাগীয় সমন্বয়ক সম্মানিত কোর ভলেন্টিয়ার মো. জালাল উদ্দিন আকন্দ , নাটোর জেলা মডারেটর মো. জিয়াউর রহমান, নাটোর জেলা এম্বাসেডর আব্বাছ উদ্দিন , জেলা এম্বাসেডর মো. সোহান উদ্দিন,

ক্যাম্পাস অর্গানীইজিং টিম মেম্বার এবং ক্যাম্পাস এ্যাম্বাসেডর মো. শাহাবুদ্দিন , কাঁকফো আশরাফুল উলুম হাফিজিয়া মাদ্রাসার ম্যানেজিং কমিটির সদস্য এবং ইয়াছিনপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়ার শিক্ষক মো. ফরিদুল ইসলাম সহ এলাকার গর্নমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোর জেলা বিএনপির আলটিমেটাম : নইলে হরতাল!
পরবর্তী নিবন্ধনাটোরে গৃহবধূর মরদেহ উদ্ধার

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে