নাটোরে প্রাইভেটকার থেকে ১৪ কেজি গাঁজাসহ ২ জন গ্রেফতার

0
21

নাটোর কন্ঠ : নাটোরের বড়াইগ্রাম উপজেলার রাজাপুর বাজার এলাকায় প্রাইভেটকারের ইঞ্জিনের নিচে বিশেষ চেম্বার থেকে ১৪ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। এ সময় গাঁজা বহনকারী একটি প্রাইভেটকারও জব্দ করা হয়।

র‌্যাব-৫ এর কোম্পানি অধিনায়ক ও অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন জানান, শুক্রবার রাত ৩টার দিকে বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নাটোর জেলার বড়াইগ্রাম উপজেলার রাজাপুর বাজার এলাকায় মহাসড়কে চেকপোস্ট বসিয়ে একটি প্রাইভেটকারের তল্লাশী চালিয়ে ইঞ্জিনের নিচে তৈরি করে বিশেষ চেম্বার থেকে ১৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

এসময় মাদক পাচারের অভিযোগে রংপুর জেলার কোতোয়ালি উপজেলার পূর্ব বড়বাড়ি গ্রামের আবুল হোসেনের ছেলে চালক রহিদুল ইসলাম (৩৫) এবং লালমনিরহাট জেলার সাহেবপাড়া রেল স্টেশন এলাকার সোলেমান আলীর ছেলে মুসা সরকার (২৮) গ্রেফতার করে ।

র‌্যাব জানান, গ্রেফকারকৃত মাদক ব্যবসায়ীরা ওইগাঁজা দেশের সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করেছেন। তারা আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে বিক্রির উদ্দেশে পরিবহন ও দেশের বিভিন্ন অঞ্চলে বিক্রি করে আসছিল। এ ব্যাপারে বড়াইগ্রাম থানায় মাদক আইনে মামলা হয়েছে ।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরের সিংড়ায় ১০ ফাঁদ ধ্বংস : ৭ বক উদ্ধার
পরবর্তী নিবন্ধনাটোরের গুরুদাসপুরে কর্মীবান্ধব নেতৃত্ব চায় আ’লীগ তৃণমূল

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে