নাটোরে বাংলাদেশ যুব গেমস্-২০২৩ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

0
13

নাটোর কণ্ঠ : নাটোরে শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস্-২০২৩এর প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণ করা হয়েছে। আজ রবিবার বিকেলে প্রতিযোগিতার ২য় দিনে শহরের শংকর গোবিন্দ আধুনিক স্টেডিয়ামে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন জেলা প্রশাসক শামীম আহমেদ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নাদিম সারোয়ার, যুব গেমস্-এর প্রতিনিধি মোঃ আব্দুল মবিনসহ জেলা ক্রীড়া সংস্থার কমর্ংকর্তাবৃন্দ।

গতকাল শনিবার বেলা সাড়ে ১১ টার দিকে শহরের শংকর গোবিন্দ আধুনিক স্টেডিয়ামে জাতীয় পতাকা উত্তোলন ও বেলুন উড়িয়ে এই গেমস্-এর উদ্বোধন করা হয়। জেলার ৭ টি উপজেলা থেকে খেলোয়াররা এই গেমসে অংশ নেয়।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে জেলা প্রশাসক শামীম আহমেদ বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্রীড়ার উন্নয়নে নানা পদক্ষেপ গ্রহণ করেছেন। তারই অংশ হিসেবে সারাদেশে ক্রীড়াবিদ তৈরীর জন্য নানা পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।

এরই ধারাবাহিকতায় বাংলাদেশ অলিম্পিক এ্যাসোসিয়েশনের সার্বিক তত্বাবধানে ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস্-২০২৩এর আয়োজন করা হয়। এই প্রতিযোগিতায় বিভিন্ন উপজেলা থেকে আগত অংশগ্রহণকারীরা ৬টি ইভেন্টসে প্রতিযোগিতায় অংশ নেয়।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরে আশ্রয়ন প্রকল্পের নামে ফসলি জমিতে পুকুর খনন : সেই মাটি যাচ্ছে ইট ভাটায়
পরবর্তী নিবন্ধনাটোরে নকল মোড়কে ভুট্রা বীজ : প্রতারিত হচ্ছে কৃষক!

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে