নাটোর কানাইখালি মাঠে বসবে সবজি ও মাছ বাজার

0
395
Uma

নাটোর কণ্ঠ,

নাটোর পৌর প্রশাসন ও জেলা প্রশাসন যৌথ উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধে বাজারে লোকসমাগম কমাতে এবং সামাজিক দূরত্ব বজায় রাখার লক্ষ্যে কাঁচা বাজার ও সবজি বাজারসহ মাছ বাজার কানাইখালি মাঠের স্থানান্তর করতে যাচ্ছে। আগামী সপ্তাহের শুরুতেই তা কার্যকর হবে বলে জানান পৌর মেয়র উমা চৌধুরী জলি।

উমা চৌধুরী জলি নাটোর কণ্ঠকে জানান, বর্তমানে নাটোর কাঁচাবাজার এলাকাটি সংকীর্ণ হওয়ার ফলে অল্প লোকেই ঘিঞ্জি পরিবেশ তৈরি হয়। যাতে সামাজিক দূরত্ব বজায় রাখা সম্ভবপর হয় না। এতে করে করোনাভাইরাস সংক্রমণ রোধ সম্ভব নাও হতে পারে। ফলশ্রুতিতে আমরা গত দুইদিন যাবত কানাইখালি মাঠের অবকাঠামো এবং পরিস্থিতি বিচার বিবেচনা করে কানাইখালি মাঠে বাজার স্থানান্তরের উদ্যোগ গ্রহণ করি। ইতিমধ্যেই মাপজোক সম্পন্ন হয়েছে, আশা করা হচ্ছে আগামী সপ্তাহে শুরু থেকেই বাজার স্থানান্তর প্রক্রিয়া সম্পন্ন হবে। এবং নাটোরের মানুষ বিশাল এলাকায় খোলাখুলিভাবে সামাজিক দূরত্ব বজায় রেখে বাজার করতে পারবেন। এতে করে সবারই সুবিধা হবে।

নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, পুলিশ নিয়মিতভাবে সামাজিক দূরত্ব বজায় রাখবার জন্য সার্বিক ভাবে দায়িত্ব পালন করে যাচ্ছেন। কানাইখালি মাঠে কাঁচাবাজার স্থানান্তর হলে সবারই উপকার হবে। পুলিশও যথারীতি তা মনিটরিং করবেন।

জেলা প্রশাসক মোঃ শাহরিয়ার জানান, সামাজিক দূরত্ব বজায় রাখবার জন্য এবং করনা ভাইরাস প্রতিরোধে যা যা প্রয়োজন সবকিছুই উদ্যোগ গ্রহণ করা হবে। তিনি এই দুর্যোগ পাড়ি দিতে সবার সহায়তা কামনা করেন।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধবড়াইগ্রামে ত্রানের জন্য মানববন্ধন
পরবর্তী নিবন্ধকরোনাভাইরাস প্রতিরোধে সিংড়ায় জনসাধারণের মাঝে সাবান ও মাস্ক বিতরন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে