নাটোর নিচাবাজারে মূল‍্য তালিকা প্রদর্শন না করায় জরিমানা

0
333

নাটোরকন্ঠ: নাটোর শহরের নিচাবাজার এলাকায় মূল্য তালিকা যথাযথভাবে প্রদর্শন না করায় জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। শুক্রবার দুপুরে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের একটি টিম বাজার পরিদর্শনে গিয়ে যথাযথ মূল্য তালিকা প্রদর্শন না করার অপরাধে এই জরিমানা করা হয়।

ভোক্তা অধিকার নিশ্চিতকরণে বিশেষ সেবা সপ্তাহ [ ৩০ এপ্রিল -০৬ মে ২০২১ ] জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের নাটোর জেলা কার্যালয় কর্তৃক নাটোর জেলা সদর উপজেলায় বাজারে অভিযান পরিচালনা করে। নাটোর সদর উপজেলায় নীচাবাজার এলাকায় মূল‍্য তালিকা প্রদর্শন না করার অপরাধে ৩৮ ধারা মতাবেক পংকজ ষ্টোরকে ৩০০০(তিন হাজার) টাকা ও একই এলাকায় প্রতিশ্রুত পণ‍্য বা সেবা যথাযথভাবে বিক্রয় না করার অপরাধে সোনালী ষ্টোরকে ৩০০০(তিন হাজার) টাকা জরিমানা করা হয়।

উক্ত দুইটি ব‍্যবসা প্রতিষ্টানকে ৬০০০(ছয় হাজার ) টাকা জরিমানা করা হয় এবং তাদেরকে ভোক্তা অধিকার বিরোধী কার্যকলাপ সম্পর্কে সচেতন করা হয়। অভিযানে সহয়তা করেন সদর থানার পুলিশের একটি টিম। পবিত্র রমজান মাস উপলক্ষ্যে দ্রব‍্যমূল‍্য নিয়ন্তণে রাখতে জনস্বার্থে এ অভিযান অব‍্যাহত থাকবে বলেছেন জাতীয় ভোক্তা অধিকারের সহকারী পরিচালক মোঃ শামসুল আলম।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরে সামাজিক জবাবদিহিতা বিষয়ক সচেতনতা সভা
পরবর্তী নিবন্ধনাটোরে সুবিধা বঞ্চিত শিশুদের প্রধানমন্ত্রীর ঈদ উপহার

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে