নাটোর সদরের তৃতীয়বারের মতো চেয়ারম্যান হলেন রমজান

0
155

নাটোর কন্ঠ :  নাটোর সদর উপজেলা পরিষদ নির্বাচনে টানা তৃতীয় বারের মতো চেয়ারম্যান পদে ৩৪ হাজার ৭৯৭ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কাপ-পিরিচ প্রতীকের প্রার্থী মো. শরিফুল ইসলাম রমজান।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম মাসুম পেয়েছেন ৩১ হাজার ৮৫৩ ভোট। কাপ-পিরিচ প্রতীকের প্রার্থী মো. শরিফুল ইসলাম রমজান ২ হাজার ৯৪৪ ভোট বেশি পেয়ে নির্বাচিত হয়েছেন। বুধবার (৮মে) রাতে বেসরকারি ভাবে এ ফলাফল ঘোষণা করা হয়।

সকালে নাটোরের তিন উপজেলায় ৩০২ ভোটকেন্দ্রে ব্যালেট পেপারের মাধ্যমে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এরপর গননা শেষে একে একে কেন্দ্রের ফলাফল ঘোষণা করা হয়।

নাটোর সদর উপজেলায় পুরুষ ভাইস চেয়ারম্যান পদে বেসরকারি ভাবে মো. শরিফুর রহমান এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে কামরুন্নাহার নির্বাচিত হয়েছেন।

সিংড়া উপজেলা পরিষদ নির্বাচনে পুরুষ ভাইস চেয়ারম্যান পদে বেসরকারি ভাবে আনিছুর রহমান লিখন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে শামীমা হক রোজী নির্বাচিত হয়েছেন। এখানে চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আগেই নির্বাচিত হন দেলোয়ার হোসেন।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরে রেললাইন ভেঙ্গে ৬ ইঞ্চি ফাঁক
পরবর্তী নিবন্ধহজ গমনেচ্ছু হাজী সাহেবদের সাথে মতবিনিময়

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে