নাটোর-৪ আসনের এমপির বিরুদ্ধে সাংবাদিকদের মানববন্ধন

0
131

নাটোর কন্ঠ : নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের সংসদ সদস্য ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারীর দেওয়া সাংবাদিকদের নিয়ে আপত্তিকর ও মর্যাদাহানীকর বক্তব্যের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে স্থানীয় সাংবাদিকবৃন্দ।

রোববার দুপুরে সাংবাদিক ঐক্য ও প্রেসক্লাব সমূহের যৌথ উদ্যোগে উপজেলার বনপাড়া বাজার প্রধান সড়কে এই মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সভায় বক্তারা বলেন, শনিবার সকালে স্থানীয় একটি বিতর্কিত প্রেসক্লাবের উদ্বোধনী অনুষ্ঠানে সংসদ সদস্য ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী বড়াইগ্রাম উপজেলায় একজন ছাড়া প্রত্যেকেই দুর্নীতিবাজ সাংবাদিক বলে আখ্যায়িত করেন।

তার এমন বক্তব্যের একটি ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। এতে তাৎক্ষণিক ক্ষুব্ধ হন সাংবাদিক মহল। একটি গুরুত্বপূর্ণ ও দায়িত্বশীল পদে থেকে ঢালাওভাবে সবাইকে দুর্নীতিবাজ বলে সংসদ সদস্য সাংবাদিকতা পেশার অপমান করেছেন। তার এই বক্তব্য সাংবাদিকদের মর্যাদা ক্ষুন্ন করার স্পষ্ট একটি প্রয়াস। দ্রুত এই বক্তব্য প্রত্যাহারের দাবী জানান সাংবাদিকরা।

মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, নাটোর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নাজমুল হাসান, বড়াইগ্রাম কেন্দ্রীয় প্রেসক্লাবের সভাপতি অমর ডি কস্তা ও সাধারণ সম্পাদক পিকেএম আব্দুল বারী, বড়াইগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রেজাউল করিম মৃধা ও নির্বাহী সদস্য আব্দুল কাদের সজল, লালপুর উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব সালাহ্ উদ্দিন সহ অন্যান্য সাংবাদিক নেতৃবৃন্দ। মানববন্ধনে জেলা পর্যায়ের ও বিভিন্ন উপজেলার সাংবাদিকরা অংশ নেন।

এ ব্যাপারে এমপি ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী’র সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করলে তিনি ফোন রিসিভ করেননি। তবে তার ব্যক্তিগত সহকারী মিজানুর রহমান বলেন, “একটি প্রেসক্লাবের অনুষ্ঠানে গিয়ে দেখেন সব সাংবাদিক ভুয়া। তাই তিনি এই ধরণের মন্তব্য করেছেন। প্রকৃত সাংবাদিকদের তিনি এ কথা বলেননি।”

Advertisement
পূর্ববর্তী নিবন্ধএকুশের ডায়েরি -বিপ্লব কুমার পাল -পর্ব ০৩
পরবর্তী নিবন্ধনাটোরে ১ জুন শিশুদেরকে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে