প্রধানমন্ত্রীর অনুদানের টাকা লুটপাট করছে আওয়ামী লীগ নেতাকর্মীরা—দুলু

0
562
BNP

নাসিম উদ্দিন নাসিম, বিশেষ প্রতিবেদক, নাটোরকন্ঠ:

বিএনপি কেন্দ্রীয় সাংগঠনিক স¤পাদক এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, প্রধানমন্ত্রীর অনুদানের টাকা লুটপাট করছে আওয়ামী লীগ নেতাকর্মীরা ।যারা দিন আনে দিন খায়, গরিব, অসহায় মানুষ, কর্মহীন মানুষ তারা অনেক কষ্টে আছেন। অথচ জনগণের টাকায় কেনা ত্রাণ চেয়ারম্যান মেম্বার ও আওয়ামী লীগের নেতারা চুরি করছে এবং প্রধানমন্ত্রীর অনুদানের টাকাও বাদ যচ্ছে না ।। কি অদ্ভুত ব্যাপার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৫০ লাখ লোককে ১ হাজার ২৫৭ কোটি টাকা দেবেন। আমরা এখন খবর দেখছি সরকারের লোকেরা প্রতি জনের কাছ থেকে ৫০০ টাকা রেখে দুই হাজার টাকা দিচ্ছে। আবার যারা তালিকা করছেন তাদের নিজস্ব লোক আÍীয়-স্বজনদের নাম তালিকায় তালিকায় দিচ্ছেন। গরিব মানুষের নাম তালিকায় থাকে না।

সোমবার সকালে শহরের আলাইপুরে জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে বিগত দিনে নিহত বিএনপির নেতাকর্মীদের মধ্যে ৩৫টি পরিবারের সদস্যদের হাতে আর্থিক অনুদান প্রদান অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে তিনি এসব কথা বলেন । জেলা বিএনপির আহবায়ক আমিনুল হক এর সভাপতিত্বে অনুষ্টিত সভায় আরোও বক্তব্য রাখেনসদস্য সচিব রিহম নেওয়াজ, আহবাায়ক কমিটির সদস্য বিএনপি নেতা শহিদুল ইসলাম বাচ্চু ,ফরহাদ আলী দেওয়ান শাহীন, শ্রমিক দল সভাপতি আবু রায়হান ভুলু, বিএনপি নেতা বাবুল চৌধুরী,জেলা যুবদল সভাপতি আব্দুল হাই তালুকদার ডালিম,যুবদল নেতা এম হাসান পরশ, যুবদলের সাংগঠনিক স¤পাদক পৌর কাউন্সিলর সাজ্জাদ হোসেন সোহাগ।

দুলু আরোও বলেন,ত্রাণ বিতরণের সময় বিএনপির নেতাকর্মীরা পকেটের টাকা দিয়ে সারা দেশে অসহায়, গরিব মানুষকে ত্রাণ দিচ্ছে। আমরা এমনিতেই বিপদে আছি। আমাদের রাস্তায় দেখলে গ্রেপ্তার করা হয়। গুম করা হয়। এই অবস্থার মধ্যেও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বলেছেন যতই বিপদ আসুক অসহায় মানুষদের পাশে থাকতে হবে। এজন্য আমরা সারা দেশে সর্বদা মানুষের পাশে আছি এবং থাকব।,

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরে সরকারি ভাবে ধান-চাল সংগ্রহ শুরু
পরবর্তী নিবন্ধগুরুদাসপুরে আহমদ্দ আলী মোল্লার ৫০০পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে