বড়াইগ্রামে জিন্নাহ ফাউন্ডেশনের উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ

0
753

বড়াইগ্রামে জিন্নাহ ফাউন্ডেশনের উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ

এন.ইসলামঃনাটোরের বড়াইগ্রামে ০৭ নং চান্দাই ইউনিয়নে করোনা ভাইরাস সংক্রমণ মোকাবেলায় ক্ষতিগ্রস্ত, অসহায়, গরীব- দুঃখীদের মাঝে জিন্নাহ ফাউন্ডেশনের উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার( ১৬ মে) বিকেলে ডি কে উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে পাঁচশত অসহায় গরীবদের মাঝে এই ত্রান বিতরণ করা হয়।

জিন্নাহ ফাউন্ডেশনের সভাপতি এবং ডি কে উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহনাজ পারভীন এর সভাপতিত্বে এই ত্রাণ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান ডাঃসিদ্দিকুর রহমান পাটোয়ারী।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন- বর্তমানে করোনা ভাইরাস প্রতিরোধে মাননীয় প্রধানমন্ত্রীর আহবানে দল-মত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে কিন্তু চান্দাই ইউনিয়নে এর ভিন্ন চিত্র।শুধুমাত্র নৌকায় ভোট দেওয়ার কারণে অনেক অসহায় পরিবার প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা থেকে বঞ্চিত।
অসহায় পরিবারে অনতিবিলম্বে ত্রাণের তালিকার আওতাভুক্ত করার আহ্বান জানিয়ে ডঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী বলেন -জননেত্রী শেখ হাসিনার ত্রাণ নিয়ে যারা প্রতারণা করছে,অসহায়দের ঠকাচ্ছে এর পরিণাম তাদের অবশ্যই বহন করতে হবে।
ত্রাণ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চান্দাই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ইন্তাজ, সভাপতি শামসুজ্জামান গোলাম, জিন্নাহ ফাউন্ডেশনের তত্ত্বাবধায়ক আনিসুর রহমান বিশ্বাস সহ চান্দাই ইউনিয়ন আওয়ামীলীগে ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরের দত্তপাড়ায় ইয়াবাসহ যুবক আটক
পরবর্তী নিবন্ধনলডাঙ্গায় মাত্র আড়াই কিলোমিটার সড়কের জন্য ভোগান্তি পাঁচ গ্রামের মানুষের

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে