বড়াইগ্রামে স্ত্রীর স্বীকৃতির দ্বাবিতে প্রেমিকের বাড়িতে তরুনীর অনশন

0
1173
Boraigram

নাহিদুল ইসলাম, নাটোরকন্ঠ:

নাটোরের বড়াইগ্রামে স্ত্রীর স্বীকৃতির দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন পালন করছে উর্মি নামের এক তরুণী (১৭)। ওই তরুণী বড়াইগ্রামে উপজেলার নগর ইউনিয়নের কুজাইল গ্রামের মোঃ ওসমান গনির মেয়ে। আজ সোমবার (১৩ই এপ্রিল) সকাল ১১টা থেকে প্রেমিক নামজুলের বাড়িতে তরুনীর এই অনশন চলছে।

অনশনরত তরুণী জানায়- বড়াইগ্রাম উপজেলার মেরিগাছা গ্রামের মৃত রুস্তম আলীর ছেলে নাজমুলের সাথে তার ৫ বছর ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিল। সেই সূত্রে ৭ মাস আগে ধানাইদহ বাজারে ধর্মীয় মতে তারা দুজন দুজনকে বিয়ে করে। বিয়ের পর থেকে উর্মি বাবার বাড়িতেই থাকতেন।আর নাজমুল শ্বশুর বাড়িতেই এতদিন যাতায়াত করতো কিন্তু প্রায় দুই মাস যাবৎ তাদের যোগাযোগ বন্ধ। পরে উর্মি নাজমুলের সঙ্গে যোগাযোগ করলে তিনি বিয়ের বিষয়টি অস্বীকার করেন।

এতে বাধ্য হয়ে আজ সকালে স্ত্রী হিসাবে স্বীকৃতি পাওয়ার দাবিতে নাজমুলের বাড়িতে এসে অবস্থান করছে মেয়েটি। এদিকে, ওই তরুণী আসার পর থেকেই প্রেমিক নাজমুল বাড়ি থেকে পলাতক রয়েছেন। ফলে এ বিষয়ে তার কোন বক্তব্য নেয়া সম্ভব হয়নি। তবে নাজমুলের মা বলেন-আমার ছেলের বিয়ের বিষয়টি আমি জানিনা। এখন মেয়েটি আমার বাড়িতে এসে উঠেছে। কিন্তু ছেলে না থাকায় এ ব্যাপারে আমি কিছু বলতে পারছি না।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধবাগাতিপাড়ায় পেড়াবাড়িয়া বাজার নিয়ন্ত্রণে ব্যবসায়ীদের মনিটরিং দল
পরবর্তী নিবন্ধনাটোরের নলডাঙ্গায় “লোকালয়ে দলছুট হনুমান”

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে