সিংড়ায় ধর্ষণ চেষ্টার শাস্তি জুতাপেটা সংবাদ প্রকাশের পর মিমাংসাকারী ইউপি সদস্য আটক

0
564
singra

ধর্ষণ চেষ্টার শাস্তি জুতাপেটা সংবাদ প্রকাশের পর মিমাংসাকারী ইউপি সদস্য আটক

রাজু আহমেদ, সিংড়া, নাটোর কণ্ঠ: “নাটোরের সিংড়ায় ধর্ষণ চেষ্টার শাস্তি জুতাপেটা”-এই শিরোনামে বিভিন্ন মিডিয়ায় সংবাদ প্রচারের পর নড়েচড়ে বসেছে প্রশাসন। গ্রেপ্তার করেছে অভিযুক্ত ওই ইউনিয়ন পরিষদের মেম্বার কে। ভুক্তভোগীরা থানায় এ নিয়ে একটি মামলা দায়ের করে। এক দিকে বিভিন্ন মিডিয়ায় সংবাদ প্রকাশ, অপরদিকে ভুক্তভোগীর করা মামলা, সব মিলিয়ে মাঠে নামতে বাধ্য হয় পুলিশ। পরে গতকাল চামারী ইউনিয়ন পরিষদের অভিযুক্ত সেই সদস্য ফারুক হোসেনকে আটক করে সিংড়া থানা পুলিশ।

স্থানীয়রা জানায়, এর আগেও এক প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণ করার পরও বিচার না হওয়ায় বখাটেরা আরো উশৃংখল হয়ে পড়েছে। এমতাবস্থায় আবারো ১ গৃহবধুকে চাকু দেখিয়ে মুখ চেপে ধরে বাঁশঝাড়ের ভিতরে নিয়ে গিয়ে ধর্ষণ চেষ্টা করেছে বলে অভিযোগ উঠে উপজেলার চামারী ইউনিয়নের গোটিয়া গ্রামের জেকেরের ছেলে জেহাদ ও দেলবরের ছেলে রুবেলের বিরুদ্ধে।

বখাটেরা প্রভাবশালী হওয়ায় স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য ফারুক জুতাপেটা করে ওই গৃহবধূর শ্লীলতাহানীর বিচার সম্পন্ন করে ধামাচাপা দিতে চাই পুরো বিষয়টাকে। কিন্তু বিষয়টি আর চাপা থাকেনি। বিভিন্ন মিডিয়ায় প্রকাশিত হয়ে পড়লে স্থানীয়ভাবে মীমাংসা কৃত বিচার না মেনে ভুক্তভোগীরা আইনের আশ্রয় নেয়। পরে পুলিশ অভিযুক্ত সেই মীমাংসাকারী ইউপি সদস্যকে আটক করেছে।

এদিকে স্থানীয়রা অভিযোগ করেন, ধর্ষণ চেষ্টার অভিযুক্ত জিহাদ আওয়ামী লীগ নেতা তোফাজ্জল হোসেনের ভাগ্নে তাই তাকে আটক করছে না পুলিশ।

এদিকে সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুরে আলম সিদ্দীকি জানান, অভিযোগ পাওয়ার পরই আমরা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেছি। স্থানীয় ইউপি সদস্যকে আটক করা হয়েছে। এছাড়া অভিযুক্তদের বিরুদ্ধে অভিযান অব্যাহত আছে। আমরা বিষয়টি গভীরভাবে তদন্ত করে দেখছি এবং দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধকাটে না আঁধার (গীতি কাব্য)- শ্যামল বৈদ্য
পরবর্তী নিবন্ধলালপুরে ঐক্য সমবায় সমিতির আয়োজনে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে