নাটোরে সাবেক স্বামীর দ্বারা নির্যাতিতা স্ত্রীর সংবাদ সম্মেলন

0
446
press
নাটোর প্রতিনিধি .
নাটোরে সাবেক স্বামী ও তার সন্ত্রাসী বাহিনীর হাতে নির্যাতনের শিকার গৃহবধূ হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে এসে আবারো হত্যাসহ নানা হুমকিতে তার ও পরিবারের সদস্যদের জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন করেছেন গৃহবধূ এমেলি বেগম।
রবিবার দুপুরে নাটোর ইউনাইটেড প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এমেলি অভিযোগ করেন, গত ১৬ ফেব্রæয়ারী কর্মস্থল প্রাণ কোম্পানি থেকে বাড়ি ফেরার পথে নলডাঙ্গা স্টেশনে তাকে মারপিট করে আহত করে তার সাবেক স্বামী জালাল ও তার সহযোগিরা। এ সময় তাকে পিটিয়ে হাত ভেঙ্গে দেয় ও মাথা ফাটিয়ে দিয়ে আহত করে সন্ত্রাসীরা। এ ঘটনায় থানায় অভিযোগ করলে পুলিশ জালালকে আটক করে । সে হাসপাতালে ১৩দিন চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে যায়। এদিকে গত রবিবার জালাল জামিনে বাড়ি ফিরে এসে সাবেক স্ত্রী ও তার পরিবারের সদস্যদের হত্যাসহ নানা ধরণের হুমকি দিয়ে আসছে। এখন তারা জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছে। এজন্য তারা আইনের আশ্রয় নিতে আবারো থানায় সাধারণ ডায়েরী করেছেন। এছাড়া জীবনের নিরাপত্তা পেতে প্রধানমন্ত্রীসহ আইনশৃংখলা বাহিনীর হস্তক্ষেপ কামনা করেন।
এ ব্যাপারে নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবির বলেন, তাকে ঘটনার পরই আটক করে জেলহাজতে পাঠানো হয়েছিল। জামিন পেয়ে হুমকির বিষয়টি এখনো জানিনা অভিযোগ পাওয়া মাত্রই তার বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেয়া হবে।
Advertisement
পূর্ববর্তী নিবন্ধসিংড়ায় নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন
পরবর্তী নিবন্ধলালপুরে বর্ণাঢ্য আয়োজনে বীমা দিবস পালন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে