হত দরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণ

0
513

নাটোর কন্ঠ,

করোনা ভাইরাসের কারণে দেশে লকডাউন অবস্থা চলাকালে অসহায় হত দরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণ করলেন শহীদ ব্যাপারী নামে এক ব্যক্তি। শনিবার সকাল ৯টার দিকে ব্যক্তি উদ্যোগে নাটোর সদর উপজেলার কাঠাবাড়ীয়া গ্রামের ২০জন অসহায় হত দরিদ্রদের মাঝে ত্রাণের ৬কেজি চাউল এবং সাবান বিতরণ করেন একই গ্রামের বাসিন্দা শহীদ ব্যাপারী। অবস্থা যাই হোক না কেন শুধু মাত্র ইচ্ছে থাকলেই যে বিপদের সময় অসহায়ের পাশে দাড়ানো যায় সেই মানবতার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করলেন তিনি।

এই মহামারির সময় অন্যান্যদের উদ্বুদ্ধ করতে এবং বিপদে অপরের পাশে দাড়াতেই এই মহৎ উদ্যোগ হাতে নেন তিনি। তার এই মহতি উদ্যোগ দেখে ইতোমধ্যেই এলাকার সামর্থ্যবান লোকেরাও এই মহামারীর সময় হত দরিদ্রদের পাশে দাড়াতে উদ্যোগ নিচ্ছেন। শহীদ ব্যাপারীর কোন রাজনৈতিক পরিচয় নেই। বলতে গেলে তিনি একজন ক্ষুদে ব্যবসায়ী। মানবিক দৃষ্টিকোণ থেকে মানুষকে ভালবাসার প্রেরণা থেকেই তার এই ক্ষুদ্র প্রচেষ্টা বলে জানান শহীদ ব্যাপারী।

এসময় করোনার করাল গ্রাস থেকে বাঁচতে সকলের সুস্বাস্থ্য কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। পর্যায়ক্রমে এই ত্রাণ কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান তিনি। ত্রাণ বিতরণকালে স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগে সহ সভাপতি হানিফ ভুইঞা হানু, ব্যবসায়ী মতিন ও আব্দুল কাদের উপস্থিত ছিলেন।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরের কাফুরিয়ায় জ্বর সর্দি নিয়ে একজনের মৃত্যু ?
পরবর্তী নিবন্ধনাটোরে কর্মহীন মানুষদের মাঝে বিভিন্ন সংগঠনের খাদ্য সামগ্রী ও মাক্স বিতরণ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে