আজ থেকে নাটোরে থামছে পঞ্চগড় ও কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেন দুটি

0
392

আজ থেকে নাটোরে থামবে পঞ্চগড় ও কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেন দুটি

ডেস্ক রিপোর্ট, নাটোর কণ্ঠ:
আজ থেকে নাটোরে থামবে পঞ্চগড় ও কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেন দুটি। ট্রেন দুটি এখানে যাত্রাবিরতির পাশাপাশি যাত্রী ও পরিবহন করবে। এর আগ পর্যন্ত এই ট্রেন দুটি নাটোর স্টেশনে থামেনি। নাটোরের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলের ঐকান্তিক প্রচেষ্টায় নাটোরে যাত্রাবিরতি করছে আজ থেকে। আজ এর উদ্বোধন করবেন তিনি নিজেই। নাটোরবাসী এই অসাধ্য সাধনের জন্য তাদের সংসদ সদস্য ও প্রান প্রিয় নেতা শফিকুল কে শুভেচ্ছা জানিয়েছেন।

আজ নাটোর রেলওয়ে স্টেশনে সংসদ সদস্য ও বাংলাদেশ সরকারের রেলপথ মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য শফিকুল ইসলাম শিমুল উপস্থিত থাকবেন। ট্রেনের যাত্রীদের শুভেচ্ছা জানাবেন এবং ট্রেন দুটি শুভ উদ্বোধন ঘোষণা করবেন বলে জানিয়েছে স্টেশন কর্তৃপক্ষ।

নাটোর বাসীর অনেক আশা এবং আকাঙ্ক্ষার প্রথম ট্রেনটি কুড়িগ্রাম এক্সপ্রেস এটি থামবে দুপুর ১২ টা কুড়ি মিনিটে। ৬ মিনিটে যাত্রা বিরতি দিয়ে দুপুর ১২ টা ২৬ মিনিটে যাত্রী নিয়ে নাটোর স্টেশন ত্যাগ করবে ঢাকার অভিমুখে।

আর পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনটি নাটোর স্টেশন এসে পৌঁছার কথা রয়েছে বিকেল পাঁচটা ৫০ মিনিটে। নির্দিষ্ট যাত্রা বিরতি শেষে জাতি নিয়ে ঢাকার উদ্দেশ্যে ত্যাগ করার কথা রয়েছে ট্রেনটির। ২০১৯ সালের ২৫ মে এই ট্রেনটির যাত্রা শুরু হলেও নাটোরে ছিলনা কোনো স্টপেজ। ট্রেনটির ভাড়া নির্ধারণ করা হয়েছে নাটোর থেকে ঢাকা পর্যন্ত ৩৫০ টাকা।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরের সিংড়ায় মাছের পোনা অবমুক্তকরণ
পরবর্তী নিবন্ধনাটোরে নানা আয়োজনে বিএনপির ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে