আটশত রোজাদারকে ইফতার করালেন জাগো বাহে কোনঠে সবায় সংগঠন

0
620
জাগো বাহে কোনঠে সবায়

নাটোর কণ্ঠ: নাটোর পৌরসভার ৮ নং ওয়ার্ডের বিভিন্ন মহল্লায় এবং মসজিদে প্রায় আটশত মানুষের মাঝে ইফতার বিতরণ করলেন জাগো বাহে কোনঠে সবায় সংগঠন। রোজা চলাকালীন সময় এই সেবা কার্যক্রম, অব্যাহত থাকবে বলে জানালেন আয়োজকরা।

জাগো বাহে কোনঠে সবায়

জাগো বাহে কোনঠে সবাই সংগঠনের সাধারণ সম্পাদক, মো. রুবেল হোসেন নাটোর কণ্ঠকে জানান, বিরানি ও বিভিন্ন ফলমূল দিয়ে একটি প্যাকেটে গোছানো, একজন রোজদারের জন্য একটি প্যাকেট যথেষ্ট। এই সমস্ত ইফতারের প্যাকেট, নাটোর পৌরসভার ৮ নং ওয়ার্ডের, প্রতিটা মসজিদ ও মহল্লার কর্মহীন মানুষের মাঝে, বিতরণ করা হয়েছে বলে তিনি জানালেন।

জাগো বাহে কোনঠে সবায়

জাগো বাহে কোনঠে সবাই সংগঠনের সভাপতি মো. শাহাদৎ হোসেন দোলন নাটোর কণ্ঠকে জানান, সংগঠনের সিদ্ধান্ত অনুযায়ী আজ সকাল থেকে আমাদের হাটবাজার শুরু হয় ইফতারের জন্য, সারাদিন এই রান্নাবান্নার কাজে ব্যস্ত থাকার পরে, বেলা ৫টা ৩০মিনিটের দিকে, আমাদের ৪০ জন স্বেচ্ছাসেবী দল, চারটি অটো চালিত ভ্যানে, মসজিদ, নিম্নশ্রেণি এবং মধ্যবিত্ত পরিবারের দ্বারে দ্বারে, ঘুরে ঘুরে পৌঁছে দেওয়া হয়েছে, এই সমস্ত ইফতারের প্যাকেট,আগামীতেও এমন কার্যক্রম অব্যাহত থাকবে বলে তিনি জানালেন।

জাগো বাহে কোনঠে সবায়

জাগো বাহে কোনঠে সবাই সংগঠনের, প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা সম্পাদক মো. আব্দুস সালাম নাটোর কণ্ঠকে জানান, সংগঠনের সাংগঠনিক ভাবে সিদ্ধান্ত নেওয়া হয়েছে, নাটোর পৌরসভার প্রত্যেকটা ওয়ার্ডের, প্রতিটা মহল্লায় পর্যায়ক্রমে, ইফতার সামগ্রী বিতরণ করা হবে, সেই সিদ্ধান্ত অনুযায়ী আজ নাটোর পৌরসভার ৮ নং ওয়ার্ডের, প্রতিটা মহল্লায় ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। নাটোর সদর উপজেলার ইউনিয়ন পর্যায়ে, ইফতার সামগ্রী বিতরণ করা হবে কিনা, সে বিষয়ে পরবর্তীতে সাংগঠনিক ভাবে, সিদ্ধান্ত গ্রহণ করা হবে বলে তিনি জানান।

জাগো বাহে কোনঠে সবায়

বিভিন্ন দিন বিভিন্ন ভাবে দারিদ্র, কর্মহীন ও অসহায় মানুষের দ্বারে দ্বারে পৌছে দিচ্ছেন, জাগো বাহে সংগঠনের সেবাসমূহ, স্বেচ্ছাশ্রমের মাধ্যমে, বিনা অর্থে এসমস্ত সেবা পাচ্ছেন নাটোরের সাধারণ মানুষ, তাই সংগঠনটি আরও শক্তিশালী হোক, এমনটাই প্রত্যাশা করছে সচেতন মহলের নাগরিকরা।

Advertisement
উৎসজাগো বাহে কোনঠে সবায়
পূর্ববর্তী নিবন্ধগুরুদাসপুরে আহম্মদ আলী মোল্লার ঈদ সামগ্রী উপহার
পরবর্তী নিবন্ধনাটোরের সিংড়ার করোনা রুগী সাগরের করোনা জয় !

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে