আমাদের মুক্তিযুদ্ধের চেতনায় কাজ করতে হবে—এমপি বকুল

0
217

বার বার গনতন্ত্রকে ধ্বংস করা হয়েছে, আমাদের মুক্তিযুদ্ধের চেতনায় কাজ করতে হবে। —এমপি বকুল

 

লালপুর ( নাটোর) প্রতিনিধি। নটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য ও নাটোর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বকুল বলেছেন, বার বার      গনতন্ত্রকে ধ্বংস করা হয়েছে, আমাদের মুক্তিযুদ্ধের চেতনায় কাজ করতে হবে।   অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠায় সরকার জাতি ধর্ম, বর্ণ নির্বিশেষে সব ধর্মের মানুষের কল্যাণে কাজ করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সব ধর্মের মানুষ সমান অধিকার ভোগ করছে এবং সমান অধিকার নিয়েই বসবাস করছে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল এমন এক অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠা করা যেখানে সব ধর্মের মানুষের সমান অধিকার থাকবে। তাঁর সেই স্বপ্নাঙ্ক অনুসরণ করেই কাজ করে চলছেন সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার নাটোরের লালপুরের বিলমাড়ীয়া শ্রী শ্রী দুর্গামন্দির, নাগশোষা শ্রী শ্রী বৃন্দাবন আশ্রম সহ বিভিন্ন দুর্গামন্ডপ পরিদর্শনে এসে  সনাতন সম্প্রদায়ের নেতৃবৃন্দ এবং জনগণের সঙ্গে শুভেচ্ছা বিমিময়কালে একথা বলেন সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।

সাংসদ বকুল বলেন, ‘মহান মুক্তিযুদ্ধে সব ধর্মের মানুষ কাঁধে কাঁধ মিলিয়ে পাকিস্তানী হানাদারদের বিরুদ্ধে যুদ্ধ করেছিল। ধর্ম-বর্ণ সকল মানুষ এক হয়ে, কাঁধে কাঁধ মিলিয়ে যুদ্ধ করে আমরা বিজয় অর্জন করেছি। সেই বাংলাদেশই আজকের অসাম্প্রদায়িক চেতনার বাংলাদেশ।’

এসময় সাংসদ শহিদুল ইসলাম বকুলের সাথে ছিলেন বাংলাদেশ ব‍্যাংকের সাবেক ডেপুটি গভর্নর এস কে সুর চ‍ৌধুরী, লালপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আজবার আলী,  যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম কাউছার, , মাহমুদুল হক মুকুল, সাংগঠনিক সম্পাদক খাইরুল বাশার ভাদু, ক্রীড়া বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান, লালপুর উপজেলা যুব লীগের সভাপতি ও বিলমাড়িয়া ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিন্টু, , নাটোর জেলা তাঁতী লীগের যুগ্ম  সাধারন সমপাদক তৌহিদুল ইসলাম বাঘা, বিলমাড়ীয়া ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি আমজাদ হোসেন  প্রমুখ। দলীয় সুত্র জানায় শনিবার দিনব্যাপী   লালপুর উপজেলার লালপুর, বিলমাড়িয়া, দুড়দুড়িয়া, আড়বাব ইউনিয়ন ও গোপালপুর পৌর এলাকার সকল মন্ডপ পরিদর্শন করবেন সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধসিংড়ায় টিবিএম কলেজের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন
পরবর্তী নিবন্ধকবি সুজিত চট্টোপাধ্যায়‘এর দুটি কবিতা

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে