আসুন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে বাংলাদেশ গড়িঃ-এমপি বকুল ।।

0
186

বাগাতিপাড়া প্রতিনিধি

আসুনজাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শে বাংলাদেশ গড়ি এই বাংলাদেশে গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রুপ দিয়েছে,বঙ্গবন্ধু এই দেশে গণতান্ত্রীক ব্যবস্থা ফিরিয়ে এনেছে।

আজকে জননেত্রী শেখ হাসিনার দৃড় প্রতিজ্ঞায় বঙ্গবন্ধুর দেখানো পথে এই বাংলাদেশেকে একটি উন্নত সমৃদ্ধ সোনার বাংলাদেশ হিসেবে গড়ে তুলতে চান।

আর সেই লক্ষ বাস্তবায়নে শক্ত হাতে পদক্ষেপ নিয়েছেন তিনি। বিচক্ষনতার সহিত সাহসিকতার সহিত এই দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করেছে তিনি।

জাতীয় শোক দিবসু উপলক্ষে নাটোরের বাগাতিপাড়া উপজেলা মালঞ্চি দোয়া ও আলোচনা সভায় নাটোর- ১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন ।

তিনি আরও বলেন, আমরা যারা বঙ্গবন্ধুর ভক্ত, শেখ হাসিনার কর্মী বলে দাবি করি।

অবশ্যই ব্ঙ্গবন্ধুর সেই দেখানো পথে শেখ হাসিনার নের্তৃত্বকে মেনে ক্ষুদ্র কর্মী হিসেবে শেখ হাসিনার এজেন্ডা বাস্তবায়ন করতে হবে।

বৃহস্পতিবার (২৭আগষ্ট) বিকেলে বাগাতিপাড়া উপজেলার মালঞ্চি কাচাঁবাজার স্থানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী ও তাঁর পরিবারের নিহত সকল সদস্যদের রুহের মাগফেরাত কামনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় দোয়া ও আলোচনা সভায় মোঃ রিয়াজুল ইসলাম যুগ্ন সাধারণ সম্পাদক বাগাতিপাড়া পৌর আওয়ামিলীগ এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , মোঃ অহিদুল ইসলাম গকুল, চেয়ারম্যান বাগাতিপাড়া উপজেলা,

অধ্যাপক ইউনুস আলী, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নাটোর জেলা আওয়ামিলীগ, নূরুল ইসলাম ঠান্টু সহ সভাপতি বাগাতিপাড়া উপজেলা আওয়ামীলীগ, সাবেক সংসদ সদস্য শহীদ মমতাজ উদ্দিনের পুত্র শামীম আহম্মেদ সাগর, বীর মুক্তিযোদ্ধা শ্যামল চন্দ্র রাই, আব্দুল কুদ্দুস চেয়ারম্যান ২নং জামনগর ইউনিয়ন পরিষদ, মোঃ সামসুজ্জামান মহন সভাপতি বাগাতিপাড়া উপজেলা তাতিঁলীগ, নাসিম আাহম্মেদ সভাপতি বাগাতিপাড়া উপজেলা যুবলীগ, জোসনা বেগম বাগাতিপাড়া উপজেলা যুব মহিলালীগ, আতিক হাসান বিদ্যুৎ সভাপতি বাগাতিপাড়া উপজেলা ছাত্রলীগ, মো শহিদুল ইসলাম মোল্লা সাধারণ সম্পাদক বাগাতিপাড়া উপজেলা ছাত্র লীগ সহ স্থানীয় আওয়ামীলীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নের্তৃবৃন্দ। আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু সহ সকল শহীদদের আত্মার শান্তি কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

 

 

 

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরের সিংড়ায় ভাসমান বীজতলা জনপ্রিয় হয়ে উঠছে
পরবর্তী নিবন্ধপৌরসভার পক্ষ থেকে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে