করোনা উপসর্গ নিয়ে নাটোরের নলডাঙ্গায় যুবকের মৃত্যু

0
691
নাটোর, করোনা
নাটোর কণ্ঠ,
এবার নাটোরের নলডাঙ্গায় করোনা উপসর্গ নিয়ে মনির গাজী(১৯) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। আজ শনিবার সকালে রাজশাহী যক্ষা হাসপাতাল আইসোলেশন এ তার মৃত্যু হয়। মৃত মনির গাজী নলডাঙ্গা উপজেলার মাধনগর গ্রামের আলম গাজীর ছেলে।
মনির গাজীর পরিবার সূত্র ও স্থানীয়রা জানায়, মনির গাজীর সপ্তাহ খানেক আগে শরীরের জ্বর ও হাম দেখা দেয়। স্থানীয় চিকিৎসকদের কাছে চিকিৎসা করালে ডাক্তার অ্যান্টিবায়োটিক প্রদান করে বলেও জানায় তারা। এরপরে অবস্থা উন্নতি না হয়ে দিন দিন আরো খারাপ হতে থাকে। গত বৃহস্পতিবার নাটোর সদর হাসপাতালে মুনির গাজীকে ডাক্তার দেখানো হয়। ডাক্তার উচ্চতর চিকিৎসার জন্য রাজশাহী ভর্তির পরামর্শ দিলে শুক্রবার তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির জন্য নিয়ে যাওয়া হয়। সেখানকার চিকিৎসকরা করানোর উপসর্গ দেখতে পেয়ে যক্ষা হাসপাতালের আইসোলেশন এ রাখেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে তার মৃত্যু হয়।
নাটোর পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও নাটোর করোনা ইউনিট টিমের অন্যতম চিকিৎসক মাহবুব ও জেলা সিভিল সার্জন ডাক্তার মিজানুর রহমান উভয়ই জানান, রাজশাহী থেকে বলা হয়েছে মনির গাজী মস্তিষ্কে সংক্রমণ জনিত কারণে মৃত্যুবরণ করেছে। তবু যেহেতু জ্বর সর্দি সহ বেশ কিছু লক্ষণ ছিল করোনার, তাই তার নমুনা সংগ্রহ করা হয়েছে পরীক্ষার পর বিস্তারিত জানা যাবে। স্থানীয় প্রশাসনকে অনুরোধ জানাবো যাতে করোনা পরীক্ষার রিপোর্ট না আসা পর্যন্ত ওই পরিবারটিকে হোম কোয়ারেইন্টন এ রাখার ব্যবস্থা করেন।
Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরের লালপুরে জমি নিয়ে দ্বন্দে সংঘর্ষ মহিলাসহ আহত ৪
পরবর্তী নিবন্ধনাটোরে মুক্তিযোদ্ধা সন্তান পরিবারের হাতে খাদ্যসামগ্রী প্রদান সন্তান কমান্ডের

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে