কোকোকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে: নাটোরে দুলু

0
214

স্টাফ রিপোর্টার নাটোরকন্ঠ :
বিএনপি কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট এম, রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, বিএনপি ও জিয়া পরিবারকে ধ্বংসের ষড়যন্ত্রের অংশ হিসেবে আরাফাত রহমান কোকোকে কৌশলে হত্যা করা হয়েছে।

রবিবার সকালে শহরের আলাইপুরে দুপুরে জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে আয়োজিত এক আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এ অভিযোগ করেন তিনি।

বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও দলের চেয়ারপারসন খালেদা জিয়ার কনিষ্ঠ পুত্র আরাফাত রহমান কোকোর ৬ষ্ট মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার রুহের মাগফেরাত কামনায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে দুলু বলেন, ওয়ান-ইলেভেনের সরকার ও শেখ হাসিনা জিয়া পরিবারকে ধ্বংসের জন্য নানা ষড়যন্ত্র করেছেন। এরই অংশ হিসেবে তারা আরাফাত রহমান কোকোকে কৌশলে হত্যা করেছেন। অথচ রাজনীতির বাইরে ছিলেন কোকো।

কোকো রাজনীতির নির্মম শিকার। কোকোকে ওয়ান-ইলেভেনের সময় গ্রেফতার করে তার ওপর অমানুষিক নির্যাতন করা হয়। ওই শারীরিক নির্যাতনের ধকল থেকে তিনি আর সেরে উঠতে পারেননি। পরবর্তীতে মালয়েশিয়ায় মৃত্যুবরণ করেন তিনি।

আমরা এখন শ্বাসরুদ্ধকর পরিস্থিতিতে আছি। দেশের মানুষের ভোটাধিকার ও বাক স্বাধীনতা হরণ করা হয়েছে। গণতন্ত্র পূণউদ্ধার করে সকল হত্যার বিচার বাংলার মাটিতেই হবে।
জেলা বিএনপির অন্যতম সদস্য শহিদুল ইসলাম বাচ্চুর সভাপতিত্বে অনুষ্টিত সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপির আহবায়ক আমিনুল হক, রহিম নেওয়াজ,বিএনপি নেতা রফিক মাষ্টার,নজরুল ইসলাম, জেলা ছাত্রদল সভাপতি কামরুল ইসলাম,সাধারণ সম্পাদক মারুফ ইসলাম সৃজন।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরের গুরুদাসপুরে মাদরাসাছাত্রীর শ্লীলতাহানীর চেষ্টা যুবক কারাগারে
পরবর্তী নিবন্ধনাটোর হাসপাতালে ফ্রিজে মেয়াদ উত্তীর্ণ রি- এজেন্ট ! রক্ত পরীক্ষায় ভুলের আশঙ্কা

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে