ক্লিনিকে ভ্রাম্যমান আদালত : ২ লাখ টাকা জরিমানা

0
189

নাটোর কন্ঠ : নাটোরে স্বাস্থ্য বিভাগ ও ভ্রাম্যমান আদালতের যৌথ অভিযানে তিনটি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারকে ২ লাখ টাকা জরিমানা করা হয়েছে। এর ভেতর আমজাদ খান চৌধুরী ডায়াগনস্টিক সেন্টারকে বন্ধ ঘোষণা করা হয়।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) দুপুর থেকে বিকেল পর্যন্ত শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা করেন এক্সিকিউটিভ মেজিস্ট্রেট মো. জোবায়ের হাবিব।

এসময় শহরের চকরামপুর অবস্থিত মেডিপ্যাড ডায়াগনস্টিক সেন্টারকে মিথ্যা বিজ্ঞাপনের জন্য ৫০ হাজার এবং বড়হড়িশপুর এলাকার আল-সান ক্লিনিকের ফ্রিজে খাদ্য সামগ্রী রাখার দায়ে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

একই অভিযান পরিচালনাকালে কানাইখালী এলাকায় অবস্থিত আমজাদ খান চৌধুরী (একেসি) ডায়াগনস্টিক সেন্টারের ১ লাখ টাকা জরিমানা ও লাইসেন্স না থাকায় প্রতিষ্ঠানটাকে বন্ধ ঘোষণা করা হয়।

অভিযান শেষে নাটোরের এক্সিকিউটিভ মেজিস্ট্রেট মো. জোবায়ের হাবিব বলেন, স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাদের সাথে নিয়ে অবৈধ ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের বিরুদ্ধে যৌথ অভিযানে মাঠে নেমেছি।

অনিয়ম, অব্যবস্থাপনা ও প্রয়োজনীয় কাগজপত্র না থাকার দায়ে ৩ প্রতিষ্ঠানকে ২ লাখ টাকা জরিমানা করা হয়েছে। এর ভেতর একটি প্রতিষ্ঠানকে বন্ধ ঘোষণা করা হয়েছে। আগামীতেও এই অভিযান অব্যাহত থাকবে।

অভিযানে উপস্থিত ছিলেন, নাটোরে সিভিল সার্জন ডা. মশিউর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহবুবুর রহমান, সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. মো. রাসেল প্রমুখ।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোর চিনিকলে শ্রমিক সভা ঢাকায় অবরোধ কর্মসুচী সফল করতে
পরবর্তী নিবন্ধদু’বছর পর জানা যায় তাকে খু.ন করা হয়েছে

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে