গুরুদাসপুরে স্বামীকে মোটরসাইকেল কেনার টাকা না দেওয়ায় মাকে হত্যা

0
700

স্টাফ রিপোর্টার নাটোরকন্ঠ :  স্বামীকে মোটরসাইকেল কিনে দেওয়ার দাবী পুরন না করায় নাটোরের গুরুদাসপুরে নিজ শয়ন কক্ষে মাকে গলাকেটে হত্যা করেছে ববি খাতুন নামে এক কিশোরী। ঘটনার ২৪ঘন্টার মধ্যে হত্যাকাণ্ডে ব্যবহৃত ব্লেড, স্বর্ণলংকার উদ্ধার সহ কিশোরীকে আটক করে মামলার রহস্য উদঘাটন করেছে জেলা পুলিশ।

দুপুরে নাটোর জেলা পুলিশ কার্যালয়ের সামনে এক প্রেসব্রিফিংয়ে এসব তথ্য জানান পুলিশ সুপার লিটন কুমার সাহা। প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার জানান, প্রবাসী স্বামী সোহেল রানাকে মোটরসাইকেল কিনে দেওয়ার জন্য কিশোরী ববি খাতুন তার মা সেলিনা খাতুনের কাছে দাবী জানান।

কিন্তু তার মা মোটর সাইকেল কিনে দিতে অস্বকৃতি জানালে ববি খাতুনের সাথে মনমালিন্য সৃষ্টি হয়। এরপর গতকাল বিকেলে নিজ শয়ন কক্ষে ব্লেড দিয়ে মা সেলিনা খাতুনকে গলা কেটে হত্যা করে কিশোরী ববি খাতুন।

পরে খবর পাওয়ার পর পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। এসময় হত্যাকাণ্ডকে ভিন্নখাতে প্রবাহিত করার চেষ্টা করে ববি খাতুন।

পরে পুলিশের সন্দেহ হলে জিজ্ঞাসাবাদের জন্য ববিকে আটক করে পুলিশ। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে মাকে হত্যার কথা স্বীকার করে সে। এসময় হত্যাকাণ্ডে ব্যবহৃত ব্লেড, ৯ভরি স্বর্ণ উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় ববি খাতুনকে আসামী করে গুরুদাসপুর থানায় মামলা দায়ের করেছে তার মামা সুলতান আহমেদ খান।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরের গুরুদাসপুরে গৃহবধুকে জবাই করে হত্যা
পরবর্তী নিবন্ধনলডাঙ্গায় রাজনৈতিক দলের নেতাদের সাথে অপরাজিতাদের মতবিনিময় সভা

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে