ছাত্রলীগ ৭৩ বছরে পদার্পনে বড়াইগ্রামে আলোচনা ও কেক কাটা

0
259

ছাত্রলীগ ৭৩ বছরে পদার্পন উপলক্ষে বড়াইগ্রামে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্টিত

বড়াইগ্রাম সংবাদদাতাঃ
গৌরব,ঐতিহ্য,সংগ্রাম ও সাফল্যে বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ বছরে পদার্পন উপলক্ষে নাটোরের বড়াইগ্রামে র‍্যালি, আলোচনা সভা ও কেক কাটা অনুষ্টিত হয়েছে ।
০৩নং জোনাইল ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে বুধবার বিকালে জোনাইল বাজারে ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে প্রথমে পতাকা উত্তোলন এবং একটি আনন্দ র‍্যালি বের করা হয়।র‍্যালিটি জোনাইল বাজারের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু স্বৃতি পরিষদে এসে একটি সংক্ষিপ্ত আলোচনা সভায় মিলিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন চলন বিলের কৃতি সন্তান নাটোর-০৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি।

অনুষ্ঠানে বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বড়াইগ্রাম উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ সাহাবুল সরদার ও সাধারন সম্পাদক মোঃ মানিক রায়হান।

জোনাইল ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ মহিউদ্দিন রানা মহিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজী, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমান,জোনাইল ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব আঃ সোবহান হারেজ,জোনাইল ইউনিয়নের চেয়ারম্যান মোঃ তোজাম্মেল হক তোজাম,জোনাইল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ নজরুল ইসলাম,উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি শ্রী বিকাশ কুমার পাল,স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ মোঃ লুৎফর রহমান,বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ সাইফুল ইসলাম মাষ্টার,জোনাইল ইউনিয়ন যুবলীগ সভাপতি আল মামুন,সাধারন সম্পাদক মোঃ মাসুম হোসেন,ইউনিয়ন যুব মহিলালীগ সভাপতি মোছাঃ জোৎস্না খাতুন,সাধারন সম্পাদক মোছাঃ শিউলী আক্তার সহ ইউনিয়ন আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের পাঁচ শতাধীক নেতাকর্মী।

উল্লেখ্য জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাত ধরে ১৯৪৮ সালের (৪ জানুয়ারি) ছাত্রলীগ
প্রতিষ্ঠার পর ৫২-র ভাষা আন্দোলন, ৬২-র শিক্ষা আন্দোলন, ৬৯-র গণ-অভ্যুত্থান, ৭১-র মহান মুক্তিযুদ্ধ, ৯০-র স্বৈরাচারবিরোধী আন্দোলনসহ দেশের প্রায় প্রতিটি গণতান্ত্রিক আন্দোলন-সংগ্রামে শিক্ষা, শান্তি ও প্রগতির পতাকাবাহী এ সংগঠনের ভূমিকা ছিল অবিস্মরণীয় এবং গৌরবোজ্জ্বল। তবে সংগঠনটির অতীত ইতিহাস গৌরবোজ্জ্বল হলেও সাম্প্রতিক সময়ে তাদের বেশকিছু কর্মকাণ্ড সমালোচিত হয়েছে।
পরে কেক কেটে আলোচনা সভার সমাপ্তি করা হয়।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধবাগাতিপাড়ার শাহনাজের নকশী কাঁথার নকশায় ডিজিটালের ছোঁয়া
পরবর্তী নিবন্ধনলডাঙ্গায় রিপোর্টার ইউনিটি অফিস উদ্বোধন রত্না এমপির

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে