ছিনতাইকৃত মোটরসাইকেল উদ্ধার : ৫ অভিযুক্ত আটক

0
138

নাটোর কন্ঠ : নাটোরের বাগাতিপাড়ায় ২মাস আগে ছিনতাই হওয়া মোটরসাইকেল উদ্ধার এবং ৫ অভিযুক্ত ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। আজ ২ মে সোমবার বেলা ১১ টার দিকে পুলিশ সুপারের কার্যালয়ের সামনে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এই তথ্য জানান পুলিশ সুপার লিটন কুমার সাহা।

তিনি জানান, চলতি বছরের ২৪ ফেব্রুয়ারি নাটোরের বাগাতিপাড়া উপজেলার পকেটখালি মোড় এলাকার উপর দিয়ে রাত্রি সোয়া দশটার দিকে জনৈক মেজবাউল হক তার স্ত্রীকে নিয়ে রাজশাহী জেলার বাঘায় যাচ্ছিলেন। সেখানে অভিযুক্ত কালাম, আফজাল, আজম, রাসেল ও লালচান নামে ব্যক্তিরা তাদের পথ রোধ করে।

পরে তারা মেজবাউল কে হাত-পা বেঁধে গমের ক্ষেতে ফেলে রেখে মোটরসাইকেল মোবাইলফোন স্বর্ণালংকার লুট করে নিয়ে পালিয়ে যায়। এই ঘটনায় মেজবাউলের স্ত্রী শিরিন সুলতানা বাদি হয়ে ২৫ ফেব্রুয়ারি বাগাতিপাড় থানায় একটি এজাহার দায়ের করে।

এজাহার দায়েরের পর পুলিশ কুষ্টিয়া-পাবনা রাজশাহী এবং নাটোর জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১ মে ও ২ মে লুণ্ঠিত মোটরসাইকেল স্বর্ণালঙ্কার এবং মোবাইল ফোনসহ ওই পাঁচ অভিযুক্তকে গ্রেফতার করে। পুলিশ সুপার আরও জানান, তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় ছিনতাই চুরি ডাকাতির মামলা রয়েছে।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরে ট্রলির নিচে চাপা পড়ে বৃদ্ধের মৃত্যু
পরবর্তী নিবন্ধবৃষ্টির বাধায় মসজিদেই অনুষ্ঠিত ঈদ-উল-ফিতরের নামাজ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে