জাগো বাহে কোনঠে সবায় সংগঠনের হটলাইন নাম্বার।ফোন পেলে দারিদ্র্য মানুষের বাড়ি বিনামুল্যে পৌঁছাচ্ছে খাদ্য

0
797
জাগো বাহে কোনঠে সবায়

নাটোর কন্ঠ : ফোন করলে দরিদ্র মানুষের বাড়িতে খাদ্য পৌঁছে দিচ্ছে ‘জাগো বাহে কোনঠে সবায় সংগঠন’। নাটোর স্টেশন বড়গাছা থেকে আত্মপ্রকাশ কারী সংগঠন ‘জাগো বাহে কোনঠে সবায়’। লকডাউন শুরু হওয়া থেকে এই প্রতিষ্ঠানের বিভিন্ন কর্মকাণ্ড, দৃষ্টি কেড়েছে নাটোরের মানুষের কাছে। ফোন করলে এই সংগঠনের স্বেচ্ছাসেবীরা পৌঁছে দিচ্ছে অসহায় মানুষের বাড়িতে খাদ্য সামগ্রী।

গত দেড় মাস যাবত সংগঠননের হটলাইন নাম্বারে ফোন করলে, বিনামূল্যে দারিদ্য মানুষের বাড়িতে, খাদ্য পৌঁছে দেওয়ার কার্যক্রম, অব্যাহত ছিল, সরকার দশ তারিখ থেকে লকডাউন প্রত্যাহারের ঘোষণা শুনে, সংগঠনটি চলতি মাসের সাত তারিখে, সাংগঠনিকভাবে সিদ্ধান্ত নেয়, হটলাইন নাম্বার নাম্বারগুলো, দশ তারিখ থেকে বন্ধ ঘোষণা দেওয়ার, কিন্তু লকডাউন সীমিত আকারে প্রত্যাহার এবং কর্মহীন মানুষের ধকল কাটিয়ে উঠতে, সময় লাগবে, এমন বিবেচনায়, সংগঠনের হটলাইন নাম্বার চালু রাখা হয়েছে।

জাগো বাহে কোনঠে সবায় সংগঠনের সভাপতি, মো. শাহাদৎ হোসেন দোলন -০১৭২৩ ১০ ৬২ ১৭
জাগো বাহে কোনঠে সবায় সংগঠনের সাধারণ সম্পাদক, মো. রুবেল হোসেন -০১৯১৬ ৬৫ ৩১ ৮৪

জাগো বাহে কোনঠে সবাই সংগঠনের, প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা সম্পাদক মো. আব্দুস সালাম নাটোর কণ্ঠকে জানান, সামাজিক আন্দোলনের এই সংগঠনের মাধ্যেমে, কেবলমাত্র নাটোর সদর উপজেলার, দারিদ্র, কর্মহীন, অসচ্ছল পরিবারের মাঝে, নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী, বিনামূল্যে নিজ খরচে, নিজ উদ্যোগে পৌঁছে দেওয়া হচ্ছে। শুধুমাত্র মানুষের কল্যাণার্থে এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদী।

তিনি আরো জানান, মুঠোফোনে কোন সুপারিশ গ্রহণ করা হয় না। কেবলমাত্র ভুক্তভোগী, যার খাদ্যসামগ্রী প্রয়োজন, সে ফোনে জানাবে, সংগঠনের স্বেচ্ছাসেবীরা, তার বাড়িতে খাদ্য সামগ্রী সামগ্রী পৌঁছে দেবে, গত দেড় মাস যাবত, সংগঠনের এই কার্যক্রম পরিচালনা করা হচ্ছে এবং দুর্যোগকালীন অবস্থায়, এই সেবা কার্যক্রম অব্যাহত থাকবে বলে, তিনি মনে করছেন।

Advertisement
উৎসজাগো বাহে কোনঠে সবায়
পূর্ববর্তী নিবন্ধলঘু অপরাধে সাজাপ্রাপ্ত কয়েদিদের মুক্তিতে ফুল দিয়ে শুভেচ্ছা জেলা প্রশাসনের
পরবর্তী নিবন্ধনাটোরে মটর শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রীর বিতরণ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে