দয়ারামপুর ধুপইলে জলাবদ্ধতা, দ্রুত দুর্ভোগ নিরসনের দাবি স্থানীয়দের

0
514

দয়ারামপুর ধুপইলে জলাবদ্ধতা, দ্রুত দুর্ভোগ নিরসনের দাবি স্থানীয়দের

দয়ারামপুর, নাটোর কণ্ঠ:
নাটোরের কাদিরাবাদ ক্যান্টনমেন্ট এর অদূরে লালপুর উপজেলার ধুপইল বাজারে পিচঢালা পাকা সড়কের উপরে প্রায় ১০০ মিটার এলাকা জুড়ে একটুখানি বৃষ্টি হলেই তৈরি হয় জলাবদ্ধতা। পানি নিষ্কাশনের জন্য ড্রেন না থাকার কারণে দূর্ভোগে পড়তে হয় এখানকার ক্রেতা-বিক্রেতা ব্যবসায়ী ও স্থানীয়দের। এছাড়া মসজিদে নামাজ পড়তে যাওয়া মুসল্লিদের পড়তে হয় চরম বিপাকে। নোংরা পানিতে শারীরিক শুদ্ধতা নষ্ট হওয়ার ঘটনাও ঘটে মাঝে মাঝে। দীর্ঘদিন থেকে বিভিন্ন রাজনৈতিক মহল ও কর্তৃপক্ষের কাছে বারবার ধর্ণা দিয়েও কোন ফল হয়নি বলে জানায় ভুক্তভোগীরা।
স্থানীয়রা অভিযোগ করেন, ধুপইল ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক হতে আটঘরিয়া সুইস গেটে অভিমুখী রাস্তায় যেতে আজ দুইমাস ধরে বৃষ্টির পানিতে জলাবদ্ধতা হয়েছে আছে। রাস্তার পাশে বড় বড় দোকানও আছে তারা মালামাল বিক্রয় করতে পারছে না। ড্রেন না থাকার ফলে এ অবস্থা হয়েছে পাকা রাস্তায়। কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেও কোন কাজ হচ্ছে না। স্থানীয়রা বিষয়টিকে কৌতুক করে এবং মনের কষ্টে সাইনবোর্ড দিয়ে চিকনাই নদী নাম দিয়ে ব্যানার করেছে কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করার জন্য।
স্থানীয়রা অভিযোগ করেন বাগাতিপাড়া লালপুরের উন্নয়ন শুধু রাজনৈতিক নেতৃবৃন্দের ভাষণে। কিন্তু কেউ-ই জনগণের প্রকৃত উন্নয়ন ও সহযোগিতায় এগিয়ে আসেনি।
ধূপইল এলাকাতেই রাজনৈতিক প্রভাবশালী এক নব্য নেতা বেশ কিছুদিন হল আলোচনায় আসতে চাচ্ছেন। চালাচ্ছেন বিভিন্ন রাজনৈতিক কর্মকাণ্ড। কিন্তু জনভোগান্তি নিরসনের দিকে তারও তেমন কোন নজর নেই। স্থানীয়রা অভিযোগ করেন জনগণের সমর্থন পেতে হলে জনভোগান্তি নিরসনে কাজ করতে হবে। তাহলেই জনগণের হৃদয়ে ঠাঁই পাওয়া যাবে।

প্রায় ৩০০ মিটার রাস্তা ড্রেন করলেই সমস্যার সমাধান হতে পারে?স্থানীয়রা এই সমস্যার সমাধানে দ্রুত যথাযথ কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেছে।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোর জেলা প্রশাসন মুজিব শতবর্ষে থিম সঙ্গীত প্রচার করছে
পরবর্তী নিবন্ধনাটোরে করোনায় প্রাণ গেলো আরেক এএসআই এর, শোক প্রকাশ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে