নলডাঙ্গায় ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

0
260

নলডাঙ্গার পিপরুলে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

নলডাঙ্গা প্রতিনিধিঃনাটোরের নলডাঙ্গা উপজেলাধীন ৪নং পিপরুল ইউনিয়ন ছাত্রলীগের আয়োজনে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে কটুক্তির প্রতিবাদে ও ধর্ষকদের উপযুক্ত শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে পিপরুল ইউনিয়ন ছাত্রলীগ।

১২ই অক্টোবর বিকেলে ইউনিয়ন ছাত্রলীগ আয়োজিত বিক্ষোভ মিছিল টি পাটুল বাজার থেকে শুরু হয়ে হাপানিয়া বাজার ও বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় পাটুল বাজারে এসে শেষ হয়।

পরে আয়োজিত সমাবেশে পিপরুল ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ফজলুর রহমান মিশনের সভাপতিত্বে,বক্তব্য রাখেন নলডাঙ্গা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দীন নয়ন খন্দকার।

এসময় আরো উপস্থিত ছিলেন পিপরুল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান কলিমউদ্দিন প্রাং,ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক দেওয়ান শাহজালাল,উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক রমজান আলী,সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম, রায়হান তানভীর, প্রচার সম্পাদক ইশতিয়াক আহমেদ রিংকু,ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক রিফাত হোসেন রিওন সহ প্রমুখ।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়নের শতশত ছাত্রলীগ কর্মি উপস্থিত ছিলেন, বক্তারা সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ছাত্রলীগ সংগঠনকে উদ্দেশ্য করে আপত্তিকর মন্তব্যর তীব্র প্রতিবাদ জানান।এবং এদের চিহ্নিত করে আইনের আওতায় আনার দাবি জানান।
সেই সাথে অপরাধী যেই হোক তার শাস্তির দাবি জানান।ধর্ষকদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি ও জানানো হয়।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরের সিংড়ায় পানিতে পড়ে শিশুর মৃত্যু
পরবর্তী নিবন্ধগোপালপুর পৌরসভা নির্বাচনকে সামনে রেখে মেয়র প্রার্থীর গণসংযোগ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে